× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোহনপুরে পুকুর সংস্কার করার সময় মূর্তি উদ্ধার

মোহনপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ১৩:৫০ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় পুরোনো পুকুর সংস্কার করতে গিয়ে মিলেছে কলো রঙের বিষ্ণুমূর্তি। বুধবার রাতে করিশা গ্রাম থেকে মূর্তি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় লোকজনের সূত্রে জানা যায়, উপজেলার বাকশিমইল ইউনিয়নের করিশা গ্রামের মজিবর রহমান নামের এক ব্যক্তি পুরোনো পুকুর সংস্কারের কাজ শুরু করেন। ভেকু মেশিন দিয়ে খননকাজ চলার সময় বুধবার বিকেলে ভেকুর সঙ্গে মূর্তিটি আটকে যায়। শ্রমিকেরা মেশিনের সঙ্গে আটকে যাওয়া বস্তু অপসারণ করতে গিয়ে সেখান থেকে কালো রঙের বিষ্ণুমূর্তি দেখতে পান । পরে স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজনকে বিষয়টি জানানো হয়। সঙ্গে সঙ্গে লোকজন সেখানে জড়ো হয়ে ছবি ও ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন। পরে মূর্তিটি উদ্ধার করে পুকুর মালিক মো. মজিবর রহমান তার বাড়িতে নিয়ে যাওয়া যায়। এ সময় লোকজন মূর্তিটি দেখার জন্য ভিড় করেন। বিষয়টি থানা-পুলিশের নজরে এলে রাত ১২ টায় সময়  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মো. মজিবর রহমানের বাড়ি থেকে মূর্তি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, মো. মজিবর রহমানের বাড়ি থেকে রাতে পুলিশ বিষ্ণুমূর্তি উদ্ধার করে। ওজন অনুমানিক ৩০ কেজি। প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে পরবর্তী করণীয় বিষয়ে আদালতের নির্দেশনা চাওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.