× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন কর্মসূচি ঘোষণা করেছেন শিক্ষার্থীরা

০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০৫ এএম । আপডেটঃ ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪২ এএম

রাজধানীর রামপুরায় লাল কার্ড হাতে আন্দোলনরত শিক্ষার্থীরা নতুন কর্মসূচি ঘোষণা করেছে। আগামীকাল রোববার ঘোষিত মানববন্ধনে সড়ক অব্যবস্থাপনার সঙ্গে জড়িতদের চিত্র প্রদর্শন করবে তারা। শনিবার দুপুরে লাল কার্ড প্রদর্শনী কর্মসূচি শেষে নতুন এ কর্মসূচির ঘোষণা করে শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে একজন খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী সোহাগী সামিয়া। তিনি বলেন, আজকের মতো আমাদের কর্মসূচি এখানেই শেষ। আমরা আগামীকাল রোববার দুপুর ১২টায় রামপুরা ব্রিজের ওপর মানববন্ধন করবো।

তিনি আরো বলেন, মানববন্ধনে আমরা সড়কের অব্যবস্থাপনার সঙ্গে যারা সংশ্লিষ্ট তাদের প্রতিবেদন চিত্র প্রদর্শন করব। এছাড়া আমাদের রোববারের কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করতে সকল অভিভাবকসহ সবাইকে আহ্বান জানাচ্ছি। 

এর আগে, ২৯ নভেম্বর (সোমবার) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নামের এক শিক্ষার্থী নিহত হন। এ ঘটনার পরই সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। ঐ সময় জনতা ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেয়। এ সময় আরো চারটি বাস ভাঙচুর করা হয়। এছাড়া ঐ ঘটনায় বাসচালক সোহেলকে (৩৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। মঙ্গলবার সকালে ঘাতক বাসের হেলপারকেও আটক করেছে র‍্যাব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.