× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দ্য এশিয়ান এইজে হামলার ঘটনায় ডিইউজের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক

২৩ জুন ২০২২, ০৬:২৮ এএম

রাজধানীর পুরাতন বিমানবন্দর সড়কে দ্য এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকার কার্যালয়ের পার্কিংয়ে হামলা চালিয়ে প্রতিষ্ঠানটির গাড়ি ভাঙচুর ও দুই সাংবাদিক আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বৃহস্পতিবার ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে এ হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। দপ্তর সম্পাদক আমানউল্লাহ আমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়। 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, সাম্প্রতিক সময়ে একটি মহল সংবাদ মাধ্যম ও সাংবাদিক সমাজকে তাদের হামলার লক্ষ্যবস্তুতে পরিণত করেছে। একটি সংবাদ মাধ্যমের কার্যালয় এলাকায় ওই প্রতিষ্ঠানের গাড়ি ভাঙচুর ও সেখানে কর্মরত সাংবাদিকদের ওপর হামলা ভীতির সৃষ্টি করে।

অবিলম্বে আইনশৃঙ্খলা বাহিনীর এ ধরণের হামলার বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানান নেতৃবৃন্দ।  


উল্লেখ্য, রাজধানীর তেজকুনিপাড়ায় দ্য এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকার কার্যালয়ের পার্কিংয়ে থাকা প্রতিষ্ঠানটির গাড়ি ভাঙচুর করে একদল সন্ত্রাসী। দৈনিক দেশকাল পত্রিকার নিজস্ব প্রতিবেদক রাসেল আহমেদ ও দ্য এশিয়ান এইজের সাব এডিটর দেওয়ান আসিফ রেজা সন্ত্রাসী হামলার শিকার হন। ওই ঘটনায় তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত ৩ সন্ত্রাসী পুলিশ হেফাজতে রয়েছে।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.