× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁপাইনবাবগঞ্জে সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৪৮ এএম । আপডেটঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৩৮ এএম

উদ্দীপ্ত ৯ -এই স্লোগানকে নিয়ে চাঁপাইনবাবগঞ্জে সাম্প্রতিক দেশকালের (৯ম) নবমতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত করা হয়েছে। সকালে সাড়ে ১২টার দিকে শাহনেয়ামতুল্লাহ কলেজের হল রুমে কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা, আনন্দময় পরিবেশে উদযাপিত নবম প্রতিষ্ঠা বার্ষিকী।

শুভাকাঙ্ক্ষীদের প্রাণবন্ত উপস্থিতিতে পৌর শাহনেয়ামতুল্লাহ কলেজের হল রুম ছিল মুখর। আনন্দ আয়োজনে বিশিষ্ট ও প্রবীণ নাগরিক, অধ্যাপক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, স্থানীয় পত্রিকার সম্পাদক, সাংস্কৃতিক বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষের শুভেচ্ছায় সিক্ত হয় সাম্প্রতিক দেশকাল পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আখতারুজ্জামান।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সাম্প্রতিক দেশকাল জেলা প্রতিনিধির সভাপতিত্বে কেক কাটা হয়। ওই সময় বক্তব্য দেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আশরাফুল ইসলাম, গড় বাংলার পত্রিকার সম্পাদক এবং রেডিও মহানন্দার পরিচালক মোঃ হাসিব হোসেন, বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, সদর উপজেলার চেয়ারম্যান তসিকুল ইসলাম, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, জেলা পরিষদ সদস্য মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করে বলেন, সাম্প্রতিক দেশকাল আমি নিয়মিত পড়ি। বাংলাদেশে আরো অনেক পত্রিকা আছে। অন্যান্য পত্রিকার সঙ্গে এ পত্রিকার একটা পার্থক্য। অন্য পত্রিকা নিরপেক্ষ নয়, সাম্প্রতিক দেশকাল নিরপেক্ষ। এটিই হলো সাম্প্রতিক দেশকালের বৈশিষ্ট্য।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলেক উদ্দিন দেওয়ান, মডেল প্রেসক্লাবের সদস্য ও বাংলা ভিশন টিভি এবং ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি সাখাওয়াত জামিল দোলন, মডেল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক স্বাধীন সংবাদ জেলা প্রতিনিধি এবং ভোরের চাঁপাই এর সম্পাদক ও প্রকাশক সোহেল রানা, এশিয়ান টিভি শিবগঞ্জ প্রতিনিধি আল আমিন, ঢাকা পোস্ট চাপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর, মডেল প্রেসক্লাবে সদস্য ও গণমুক্তির চাপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি শাহীন আকতার, সাংবাদিক  জমশেদ আলী, সাইদুর রহমান, মশিউর রহমান, মুকুল, পলাশ ও স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  মোরসালিন হক  প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.