× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোড়েলগঞ্জে শিশু হত্যা চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২২, ০২:২৯ এএম । আপডেটঃ ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৫:০০ এএম

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের পূর্ব চিপা বারইখালী গ্রামে ৫ বছরের শিশু আরাফাত হোসেনকে হত্যা চেষ্টার অভিযোগে পিতা সোলায়মান ফকির সংবাদ সম্মেললন করেছেন। সোমবার মোড়েলগঞ্জ প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, ঘটনার দিন ৮ ফেরুয়ারী বিকেলে তার প্রতিবেশী দেলোয়ার হোসেন ফকির ও ছেলে মহিউদ্দিন ফকির শিশু আরাফাতকে বাড়ির আঙ্গিনা থেকে ডেকে নিয়ে যায়। তারা শিশুটিকে নিকটবর্তী একটি সাঁকোর কাছে ফাঁকা জায়গায় নিয়ে হত্যার উদ্দেশ্যে বিশেষ অঙ্গে আঘাত করে রক্তাক্ত জখম করে। তারা আহত শিশু আরাফাতকে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়ার সময় আর্তচিৎকারে শিশুর দাদা দেখে ফেললে তারা পালিয়ে যায়। রক্তাক্ত জখম অবস্থায় সন্ধ্যায় শিশুটিকে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোলায়মান ফকির মোড়েলগঞ্জ থানায়ও অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে দোলোয়ার হোসেন ফকির বলেন, গত ইউপি নির্বাচনে তিনি পরাজিত চশমার প্রার্থীর সমর্থনের জের তাকে অন্যায়ভাবে তার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মো. তানিম ইসলাম বলেন, ঘটনাটির তেমন কোন গুরুত্বপূর্ণ সাক্ষ্য পাওয়া যায়নি। শিশুদের সাথে খেলার সময় ঠেলাঠেলিতে পড়ে গিয়ে ঘটনাটি ঘটতে পারে জানা গেছে। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.