× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক-জেলা প্রশাসক মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২২, ০৬:৫০ এএম

চাঁপাইনবাবগঞ্জ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সংবাদকর্মীদের সাথে নবাগত জেলা প্রশাসক (ডিসি) এ কে এম গালিভ খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৬ জানুয়ারী সকালে দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্যে রাখেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোঃ এ কে এম গালিভ খান বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জে যোগদানের পর শুনেছি এই জেলার গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসনের অত্যন্ত চমৎকার সম্পর্ক। আশা করব জেলা প্রশাসনের সাথে সংবাদকর্মীদের এই সম্পর্ক বজায় থাকবে। মতবিনিময় সভায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক  মোঃ বদিউজ্জামান রাজা বাবু, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে সভাপতি মোঃ মাহবুবুর রহমান মাহবুব ও সাধারণ সম্পাদক মোঃ শহীদুল হুদা অলক, সিটি প্রেসক্লাবে সভাপতি জনাব সাজিদুল হক সাজু ও সাধারণ সম্পাদক মোঃ কামাল সুকরানা, স্বাধীন প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেন চৌধুরী, জনপ্রিয় অনলাইন নিউজ ভোরের চাঁপাই রিপোর্টার সোহেল রানাসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক এ কে এম গালিভ খান ২৪ তম জেলা প্রশাসক হিসেবে ১৩ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দায়িত্ব গ্রহণ করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.