× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

২২ মে ২০২২, ১৪:৩৯ পিএম

লেখক জামাল উদ্দিন জামাল রচিত ‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসবে অতিথিরা। ছবি: সংবাদ সারাবেলা

জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় গতকাল রোববার বিকেল ৩টার দিকে বিশিষ্ট সাংবাদিক ও লেখক জামাল উদ্দিন জামাল রচিত ‘তবুও অপেক্ষা’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজক জাতীয় পর্যায়ে প্রতিষ্ঠিত তারুণ্য দীপ্ত একবিংশ শতাব্দীর সংবাদপত্র দৈনিক বিজনেস ফাইল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির (জেপি) মহাসচিব সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে তিনি বলেন, বাংলাদেশে ক্রমাগতভাবে বইয়ের পাঠকের সংখ্যা বাড়ছে। সেই সঙ্গে মুক্তিযুদ্ধ এবং ইতিহাস বিকৃতি রোধে বিভিন্ন নতুন নতুন পুস্তক প্রকাশিত হচ্ছে। জামাল উদ্দিন জামাল একজন মেধাবী লেখক এতে কোনো সন্দেহ নেই।

ছায়াবীথি প্রকাশনা সংস্থার উপদেষ্টা মাহবুব আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন টিভি টুডের প্রধান সম্পাদক বরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক ড. শাহ আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস সিটি এডিটর ও বাসস পরিচালনা পর্ষদের পরিচালক এবং বিএফইউজে সহ-সভাপতি মধুসূদন মন্ডল, অনুষ্ঠান সঞ্চালনায় ঢাকা মিডিয়া ক্লাব প্রেসিডেন্ট ও দৈনিক বিজনেস ফাইল সম্পাদক অভি চৌধুরী।

অনুষ্ঠানে দৈনিক বিজনেস ফাইলের পক্ষ থেকে নবনির্বাচিত ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী (সংগঠক) এফবিসিসিআই পরিচালক হাফেজ হারুন সিআইপি (সংগঠক), সঙ্গীত গুরু অশোক বালা (সংগীত), কণ্ঠশিল্পী এসডি রুবেল (সংগীত), কণ্ঠশিল্পী স্বীকৃতি (সংগীত), কণ্ঠশিল্পী অনন্যা রুমা (সংগীত ও ইভেন্ট), বিসিআরএ সাধারণ সম্পাদক দুলাল খান (সাংস্কৃতিক সংগঠক), প্রকৌশলী তৌফিকুর রহমান ফয়েজ (কর্মসংস্থান ও আইটি), ইফফাত জাহান চৈতী (কানাডা প্রবাসী কণ্ঠশিল্পী ও সংগঠক), আজিজুল হক  (পুষ্প ব্যবসায়ী ও সংগঠক) এবং সারেগামা চ্যাম্পিয়ন কণ্ঠশিল্পী রোদশী-কে সম্মাননা প্রদান করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.