× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দুর্বার পাঠশালার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক

২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৩৪ এএম । আপডেটঃ ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৩৫ এএম

দুর্বার পাঠশালা সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা  সভা ও গুণীজন সন্মাননা পদক-২১ দেওয়া হয়েছে। ২১ ফেব্রুয়ারী  চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়নে নন্দলালপুর বাজার আহরনী সংঘ ক্লাবে দুর্বার পাঠশালা সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও গুণীজন সন্মাননা পদক-২১ অনুষ্ঠানের প্রথমে মিলাদ ও দোয়ায় ভাষা শহীদদের জন্য এবং উপস্থিত সকলের জন্য দোয়ার মধ্যে দিয়ে কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দুর্বার পাঠশালা সংগঠনের সিনিয়র সদস্য ও সাংবাদিক সুমন সরদার। তার বক্তব্য তুলে ধরেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন থেকে বর্তমান সময় পর্যন্ত বাস্তবায়ন কৃত কাজ  সমূহের বিবরণ ও ভবিষ্যৎ পরিকল্পনা । অনুষ্ঠান সঞ্চালনা করেন দুর্বার পাঠশালার প্রতিষ্ঠাতা ও পরিচালক ইঞ্জিনিয়ার ফয়েজ আহাম্মেদ মাহিন। এ সময় আরো বক্তব্য রাখেন কবি ও সাহিত্যিক মো.খোরশেদ আলম বিপ্লব, সাবেক ইউপি সদস্য মো.আমির হোসেন, সভাপতি হিসেবে বক্তব্য রাখেন মো.গোলাম রাব্বানী মোল্লা।

অনুষ্ঠানে শেষ অধিবেশনে বক্তব্য রাখেন দুই বারের সফল ইউপি চেয়ারম্যান দূর্বার পাঠশালার সন্মানিত প্রধান উপদেষ্টা ও অনুষ্ঠানের প্রধান অতিথি মো.সাজেদুল হাসান বাবু (বাতেন)। তিনি বক্তব্য বলেন সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে সকল কার্যক্রম বুদ্ধি ও পরামর্শের জন্য আমার সাথে যোগাযোগ অব্যাহত রেখেছে, সমাজ উন্নয়ন ব্যবস্থা, হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ানো, সামাজিক ও গণসচেতনতামূলক কার্যক্রম করোনাকালীন মাস্ক বিতরন,মতলব উত্তরে ২ হাজার সংখ্যক ইসলামিক বই বিতরন ও অন্যান্য কার্যক্রম গুলির ভূয়সী প্রশংসা করেন এবং আশাবাদ ব্যক্ত করেন, আমি পূর্বে সংগঠনের পাশে ছিলাম ইনশাআল্লাহ আগামীতেও থাকবো এবং দুর্বার পাঠশালা সংগঠনের সাফল্য কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে যারা দুর্বার সন্মাননা পদক-২১ গ্রহণ করেন- ১.মো. খোরশেদ আলম বিপ্লব- কবি ও সাহিত্যিক, ২.মো.মোসাদ্দেক হোসেন- সরকারি চাকরিজীবী, ৩মোঃ সোহেল সরকার- সেরা সংগঠক, ৪.সাংবাদিক সুমন সরদার- সাংবাদিকতা।

এছাড়াও প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতিকে সন্মাননা পদক প্রদান করা হয়। এই সময় আরো উপস্থি’ত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি- মো.কামরুজ্জামান(কামরুল), সাধারণ সম্পাদক- মো.ফয়সাল আহাম্মেদ, সাংগঠনিক  সম্পাদক- জাহিদ হাসান হিমেল, যুগ্ম-সাধারণ সম্পাদক- আদনান হাবিব, সদস্য রেজাউল করিম ও মো.হাসান সহ  এলাকার গণ্যমান্যরা


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.