× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মমেক ইউনিটে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২২, ০৫:১৫ এএম । আপডেটঃ ২২ জানুয়ারি ২০২২, ০৭:৫৭ এএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় দু’জন ও উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩১১ জনের নমুনা পরীক্ষা করে ৬১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৩১ শতাংশ।

সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের (ফোকাল পার্সন) আবাসিক কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান,মমেক হাসপাতালে করোনায় ময়মনসিংহ সদরের সুদীপ (৪৫) ও নেত্রকোণার মদন উপজেলার রাশিয়া (৩৫) মারা গেছেন এবং করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের দিলীপ মিয়া (৭০) ও জামালপুর সদরের মনির হোসেন (৭০) মারা যান। জেলাওয়ারী মৃতদের মধ্যে ২জন ময়মনসিংহ, ১জন নেত্রকোণা এবং ১জন জামালপুর জেলার বাসিন্দা।

ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৭৩ জন। বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৩ জন।এ ছাড়া নতুন ভর্তি হয়েছেন ১৪ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন।
 
এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩১১ জনের নমুনা পরীক্ষা করে ৬১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৩১ শতাংশ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.