× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

২৮ বসন্তে সাবিলা

২৭ মে ২০২২, ০৩:৪৫ এএম

বাংলাদেশের নাট্য জগতের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী সাবিলা নূর। দৈহিক সৌন্দর্য, ভালো অভিনয়, সাথে এক্সপ্রেশন, সংলাপ বলায় দৃঢ়তা সবকিছু দিয়ে অনুরাগী ও শুভাকাঙক্ষীদের মন জিতে নিয়েছেন তিনি। কাজ করেছেন বেশি কিছু দর্শকপ্রিয় নাটকে।

প্রতিভাবান সেই অভিনেত্রী সাবিলা নূরের আজ জন্মদিন। পৈতিৃক বাড়ি নাটোরে হলেও সাবিলার জন্ম ঢাকায়, এই শহরেই বেড়ে ওঠা। শৈশব থেকে নাচের প্রতি ঝোঁক ছিল সাবিলার। বুলবুল ললিতকলা একাডেমি থেকে নাচ শিখে পদ্ম কুঁড়ি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন সাবিলা। তিনি তখন প্রথম শ্রেণির ছাত্রী।

সাবিলার শোবিজ যাত্রা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। ২০১৪ সালে অভিষেক করেন নাটকে। ‘ইউটার্ন’ নাটকটিতে তিনি প্রথম অভিনয় করেন। একুশে টিভিতে প্রচারিত সে নাটকে তার সহশিল্পী ছিলেন তৌসিফ মাহবুব ও মেহজাবিন চৌধুরী। সেখানে অভিনয়ের জন্য ‘মেরিল-প্রথম আলো পুরস্কার’-এর জন্য মনোনীত হয়েছিলেন সাবিলা।

এরপর মাঙ্কি বিজিনেস, কল্পনার ঘর, কেমিস্ট্র, টীন টিন, মাস্তি আনলিমিটেড, শত ডানার প্রজাপতি, ক্রস কানেকশন, মিসফায়ার, জোনাকির আলো, পলায়ন বিদ্যা, যেমন খুশি তেমন সাজো, ব্যাচেলর পয়েন্ট, রনু ভাই’সহ বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন সাবিলা। পাশাপাশি তাকে গ্রামীণ ফোন, নেস্কেফে, প্রাণ ফিটের বিজ্ঞাপনেও দেখা গেছে।

ব্যক্তিগত জীবনে নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেছেন সাবিলা নূর। নেহাল বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৯ সালের ৭ ডিসেম্বর বিয়ে করেন সাবিলা ও নেহাল। সেই বিয়েতে ছোটপর্দার অনেক তারকা উপস্থিত ছিলেন।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.