× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘ আতরঙ্গি’ সারা আলী খান

০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ এএম

বিনোদন ডেস্ক: বাবা-মার পথ ধরে বলিউডে নাম লিখিয়েছেন সারা আলী খান। গ্ল্যামার আর অভিনয়ে পেয়েছেন জনপ্রিয়তাও। পাশাপাশি তার মানবিকতা ও ব্যক্তিগত জীবনের নানা দিক নিয়েও চলে নিয়মিত চর্চা। একাধিক অভিনেতার সঙ্গে সারা আলী খানের প্রেমের গুঞ্জন শোনা গেছে। ২০১৮ সালে তিনি ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। এই সিনেমায় তার নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। শোনা যায়, একসঙ্গে কাজ করতে গিয়ে সুশান্তের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন সারা।

কিন্তু সুশান্ত আগে থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন। তাই অভিনেতার দিকে আর আগাননি সারা। এরপর ‘লাভ আজ কাল’ সিনেমায় কাজ করতে গিয়ে কার্তিক আরিয়ানের প্রতি দুর্বল হয়ে যান অভিনেত্রী। তাদের প্রেম নিয়ে নানা জল্পনা শোনা গিয়েছিল। কিন্তু স্পষ্ট হয়নি কিছুই।

বর্তমানে সারা একেবারে সিঙ্গেল রয়েছেন। সুদর্শনা, তারকা খ্যাতি এসবের পরও কেন সিঙ্গেল? সেই রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। আসলে তিনি একেবারে মাতৃভক্ত মেয়ে। মা ছাড়া কিছুই বোঝেন না। যে কোনো কাজ করার আগে মায়ের পরামর্শ নিয়ে তবেই করেন। কোন অনুষ্ঠানে কোন জামাটা পরবেন, সেটাও নাকি তার মা-ই বলে দেন। এ কারণেই মূলত অন্য কারোর প্রতি খুব বেশি ঝুঁকে পড়েন না তিনি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে সারা অভিনীত নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’র ট্রেলার। যেখানে তিনি অভিনয় করেছেন রিঙ্কু চরিত্রে। যে কিনা প্রেমিকের সঙ্গে বহুবার বাড়ি থেকে পালিয়ে যায়।

বাস্তব জীবনে প্রেমের জন্য কি বাড়ি ছাড়বেন? এমন প্রশ্নের জবাবে সারা আলী খান বলেন, ‘না, না! বরং, আমি তো এমন কাউকে বিয়ে করব, যে বিয়ের পর আমার বাড়িতে থাকবে; আমাদের সঙ্গে। আমি তাকে কোনো দিন ছাড়ব না।’ মজার ছলেই কথাগুলো বলেছেন সারা আলী খান। তবে তার স্পষ্ট বক্তব্য, ‘মা আমার তৃতীয় চোখ। সুতরাং কখনো পালিয়ে প্রশ্নই ওঠে না।’

উল্লেখ্য, ‘আতরাঙ্গি রে’ সিনেমাটি নির্মাণ করেছেন আনন্দ এল রাই। এতে সারা আলী খান অভিনয় করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও দক্ষিণী তারকা ধানুশের সঙ্গে। আগামী ২৪ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.