× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জাহ্নবী-ওরহানের প্রেম গুঞ্জন

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ এএম

জাহ্নবী কাপুর ও ওরহানের প্রেম নিয়ে ব্যাপক গুঞ্জন রয়েছে বলিউডে। গত ২১ আগস্ট এক পার্টিতে তাদের পরিচয়। তারপর থেকেই আলোচনা দানা বাঁধতে শুরু করেছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, এরপর একাধিকবার বিভিন্ন স্থানে দেখা মিলছে এই জুটির। যদিও বিষয়টি অন্যান্য তারকার মতো শ্রেফ বন্ধুত্ব বলে এড়িয়ে যাচ্ছেন এই উভয়ই।

এ বিষয়ে জাহ্নবী বক্তব্য, ওরহানের প্রতি আমার কখনোই রোমান্টিক অনুভূতি কাজ করে না। আমরা আসলে কোনো প্রেমে পড়িনি। তাছাড়া আমরা দুজন আলাদা জগতের মানুষ। তাই এক হওয়ার সম্ভাবনা খুবই কম রয়েছে। তবে এটাও সত্য, আমরা খুব ভালো বন্ধু। তবে জাহ্নবী ও ওরহান ভিন্ন জগতের মানুষ হলেও সেলিব্রেটি থেকে কোনো অংশে কম নন ওরহান। জানা গেছে, এই সামাজিক কর্মীর ইনস্টাগ্রামে এক লাখের বেশি ফলোয়ার রয়েছে। পাশাপাশি অহন শেঠি, সারা আলী খান, ইব্রাহিম আলী খানের সঙ্গেও বেশ সখ্য রয়েছে তার। 

ঠিক এমন গুঞ্জনের মাঝেই পুরনো প্রেমিককে নিয়ে নতুন করে শিরোনামে এলেন জাহ্নবী কাপুর। জানা গেছে, সম্প্রতি প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে ডেটিং করেছেন তিনি। প্রযোজক অমৃত পাল বিন্দ্রার দিওয়ালি পার্টিতে যোগ দেওয়ার পাশাপাশি বিভিন্ন সময় অভিজাত রেস্তোরাঁয় দেখা গেছে তাকে। সেই ছবিগুলো প্রকাশ পেতেই জাহ্নবী'র পুরনো প্রেমের বিষয়টি আলোচনার কেন্দ্রে চলে এসেছে। আসলে কার সঙ্গে সত্যিকার প্রেম করছেন তা নিয়ে চলছে নানা জল্পনা।

এদিকে আসছে বছর অভিনয় ক্যারিয়ারে হাফ ডজন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে জাহ্নবী'র। সেই তালিকায় রয়েছে ‘মি. অ্যান্ড মিসেস মাহি’, ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ‘দোস্তানা টু’ ও ‘বাওয়াল’ এর মতো বিগ বাজেটের সিনেমা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.