× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তমা মির্জা এবার রাফির ‘সুড়ঙ্গে’

বিনোদন প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২২, ০৩:২৫ এএম

তমা মির্জা এবার নির্মাতা রায়হান রাফির ‘সুড়ঙ্গে’ নাম লিখিয়েছেন। পরাণখ্যাত এই নির্মাতা সুড়ঙ্গ নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। আর তাতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন তমা মির্জা। 

এই সিনেমায় তমার বিপরীতে নায়ক হয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটবে ছোটপর্দার আফরান নিশোর। 

রায়হান রাফি ‘সুড়ঙ্গ’ প্রসঙ্গে বলেন, আমার আরেকটা বড় ও স্বপ্নের কাজ হতে যাচ্ছে এই সিনেমাটি। এটির গল্প আমি বেশ আগেই ভেবেছিলাম। প্রযোজনা প্রতিষ্ঠানকে আমি শুরু থেকেই বলেছি, সুড়ঙ্গ বড় বাজেটেই আমি বানাতে চাই। ধীরে ধীরে এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হলেন শাহরিয়ার শাকিল। নিশো ভাইকে বছরখানেক আগে আমি গল্পটা শুনিয়েছিলাম। উনি শুনে পছন্দ করেন। সেই সঙ্গে যুক্ত হলো এবার তমা মির্জা। কাজটা নিয়ে এখন আমরা শুটিং পরিকল্পনা করছি, শিগগিরই এর শুটিং শুরু হবে।

‘সুড়ঙ্গ’ নিয়ে তমা মির্জা বলেন, করোনার পরে আবার কাজ করতে যাওয়াটা আনন্দের। সেই সঙ্গে আমার সব থেকে কাছের মানুষ ও বন্ধু রাফি'র সঙ্গে কাজ করতে যাওয়াটাও আমার প্রাপ্তি। আমি এক্সাইটেডও এই কাজটা নিয়ে। নিশো ভাইয়ের প্রথম সিনেমাতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করাটা আলাদা একটা ভালো লাগা কাজ করবে।

তমা আরও বলেন, পুরো ব্যাপারটা দারুণ একটা ব্যাপার হতে যাচ্ছে। দর্শকের অনেক ভালো লাগবে। দর্শক আবার সিনেমা হলে আসবে। এই মুভিটা আমাদের সবার জন্য একটা টার্নিং পয়েন্ট হবে ইনশাল্লাহ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.