× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রিয়াজকে হত্যার হুমকি

২৫ জানুয়ারি ২০২২, ০৯:১৬ এএম

কে বা কারা অজ্ঞাত নম্বর থেকে ফোন দিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন চিত্রনায়ক রিয়াজ। মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল পরিচিতি সভায় এ কথা জানান তিনি। নায়ক রিয়াজ বলেন, নানা নম্বর থেকে আমাকে কল দিয়ে বলা হয়েছে, এফডিসিতে এলে হত্যা করা হবে। যেসব নম্বর থেকে ফোন দেওয়া হয়েছে, সেগুলো সংরক্ষণ করে রেখেছি।

তিনি  বলেন, আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন ধরে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত-পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেয়ার, আমি নিয়েছি।

রিয়াজ  আরো বলেন, আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার তো দূরের কথা, আমার শিল্পী সমিতির একজন মেম্বারের কিংবা এফডিসিতে যে ঝাড়ু দেয় তারও যদি কিছু হয় আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে একের পর এক ঘটনা ঘটছে। তবে কে বা কারা এসব ঘটাচ্ছেন তা এখনো ধোঁয়াশাই রয়ে গেছে।এ বিষয়ে আরো সতর্ক হতে বলেন রিয়াজ। সেই সঙ্গে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদকে বেছে নিতে ভোটারদের অনুরোধ জানান এই চিত্রনায়ক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.