× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৪ মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ

১৯ জানুয়ারি ২০২২, ২২:৫১ পিএম

নিজেকে অনেকটা আলাদা করেই রেখেছিলেন বলিউড কিং শাহরুখ খান। বলা যায় তিনি ছিলেন লোকচক্ষুর আড়ালে। অবশেষে কিং ফিরেছেন। ছেলের মাদক কাণ্ডে জড়ানোর চার মাস পর আবারও ইনস্টাগ্রামে হাজির হয়েছেন কিং খান। সোশ্যাল মিডিয়ায় বাদশার প্রত্যাবর্তনে খুশি অনুরাগীরা।

গত অক্টোবরে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে ধরা পড়েন আরিয়ান খান। মাদক কাণ্ডে মুম্বাই-গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেফতার হন তিনি। তবে তার কাছে আদৌ মাদক পাওয়া গিয়েছিল কি না, তা নিয়ে জলঘোলা হয়েছে অনেক। তারপরই কিছুটা আড়ালে চলে যান শাহরুখ। ছেলের মাদক কাণ্ডে নাম জড়ানোর প্রায় চার মাস পর আবার সোশ্যাল মিডিয়ায় ফিরলেন তিনি। যদিও ব্যক্তিগত কোনো মুহূর্ত নয়। একেবারেই পেশাদারিত্বে ভরপুর সেই পোস্ট। একটি বিজ্ঞাপন ইনস্টাগ্রামে পোস্ট করেন বাদশাহ। শুধু শাহরুখই নয়, ওই বিজ্ঞাপনে দেখা গেছে তার ঘরনি গৌরীকেও।

শাহরুখের বিজ্ঞাপন যে অনুরাগীদের মনে আনন্দ দেবে, তা তো জানাই ছিল। প্রত্যাশা মতোই শাহরুখকে বিজ্ঞাপনে দেখে অত্যন্ত খুশি অনুরাগীরা। ইতোমধ্যেই তার পোস্ট করা ভিডিওর ভিউ ছয় লাখেরও বেশি হয়ে গেছে। হবে নাই বা কেন? প্রায় চার মাস পর শাহরুখের শেয়ার করা ভিডিও বলে কথা। শাহরুখের ভিডিওতে কমেন্টের ছড়াছড়ি। কেউ লিখছেন, ‘কিং ইজ ব্যাক।’ আবার কেউ ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ‘কিং খান’কে। লিখেছেন, ‘ভিডিও দেখে অত্যন্ত খুশি। তোমাকে ভালোবাসি।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘বহুদিন পর শাহরুখের পোস্ট দেখে খুব খুশি হলাম। শাহরুখ তোমাকে সবসময় ভালোবাসি।’

এর আগে শেষবার গত ১৯ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে পোস্ট করেন শাহরুখ খান। গণেশ পূজার ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হন ‘কিং খান’। কেউ কেউ ‘পাপী’ বলে আক্রমণও করেন তাকে। আবার অনেকে শাহরুখকে আনফলোও করে দেন। তবে তাতেও একেবারেই বিচলিত হতে দেখা যায়নি শাহরুখকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.