× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাকিব খান কী তবে ঢালিউডের রাসপুতিন?

কামাল সিদ্দিকী বাবু, মশিউর অর্ণব

৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৭ এএম

অতীতে সিনেমা পাড়ার একটি দুর্নাম ছিল। কোন ভদ্র্রঘরের মেয়েরা সিনেমায় আসেন না। দীর্ঘদিনের প্রচেষ্ঠার পর সেই অপবাদ অনেকটাই মুছতে সক্ষম হয়েছিল ঢালিপাড়া। বর্তমানে ভদ্রঘরের একই সঙ্গে উচ্চশিক্ষিত মেয়েরা সিনেমায় তাদের নাম লিখিয়েছেন। নিজেদের শিক্ষার ঝলক ও সৃজনশীলতা দেখিয়ে ঢাকাইয়া চলচ্চিত্রকে বিশ্ব দরবারে অনেকটাই সম্মানজনক পদে  নিতে সহায়তা দিচ্ছেন। কিন্তু হাল আমলে আবার সেই নোংরামি ফিরে এসেছে। আর এই নোংরামি ফিরিয়ে আনার সন্দেহের তীর এখন শাকিব খানের দিকে। সন্তানের বাবা হচ্ছেন এরপর সাংবাদিকদের খুঁজে বের করতে হচ্ছে নায়িকার গর্ভে জন্ম নেওয়া এই সন্তানের পিতা কে? অপু বিশ্বাসের সঙ্গে যে ঘটনাটি ঘটেছিল তারই পুনরাবৃর্ত্তি শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে। যদিও জল একটু বেশি ঘোলা হওয়ার আগে নিজেই ঘটনাটি মাণ্যতা দিয়েছেন। বলেছেন, বুবলীর সন্তান তার একই সঙ্গে এই সন্তানের পিতা তিনি! নিজের ফেসবুকে স্টাটাস দিয়েছেন। কিন্তু প্রশ্ন, তিনি কী ঢালিউডের রাসপুতিন হতে চান? রাসপুতিন এমন একজন ব্যক্তি যার ‘পাণে’ আর যৌনতায় কোন অবসাদ ছিল না! শাকিবের হালের কর্মকাণ্ড এই সত্যটিকে আবার উষকে দিচ্ছে। মূল খবর হচ্ছে, দিন দুয়েক আগে বুবলী তার বেবির কথা সামনে আনেন। তখন প্রশ্ন ওঠে, সত্যিকারভাবে এই সন্তানের জনক কে? এবিষয়ে একটু সময় চেয়েছিলেন বুবলী। সময় শেষ হওয়ার আগেই নিজের অপকর্মের তথ্য প্রকাশ্যে আনলেন শাকিব খান! সন্তানের কথা স্বীকার করলেন শাকিব খান।

সন্তানের কথা স্বীকার করে ঢালিউডের সুপারস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে বলেন, শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান। আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে, সন্তানের কথা স্বীকার করে ফেসবুকে পোস্ট দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। 

কী লিখছেন বুবলী: গত ২৭ সেপ্টেম্বর নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা যায়। ছবির ক্যাপশনে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ’, এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ছিল ‘থ্রোব্যাক আমেরিকা’। শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবি বাম্পের ছবি প্রকাশ করেছিলেন বুবলী। এর আগে, বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল। 

এরপর বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন? এ প্রশ্নে গণমাধ্যমকে এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী।যদিও সে সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।এরপর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

‘শেহজাদ আমার সন্তান, আমার গর্ব’ : শাকিব

বুবলীর স্ট্যাটাসের পর সন্তানের কথা প্রকাশ্যে আনেন শাকিব খানও। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ফেসবুকে ছেলে বীরের সঙ্গে ছবি প্রকাশ করেন এই অভিনেতা। ছবিতে দেখা যায় ছেলেকে কোলে নিয়ে আছেন তিনি।ছবি প্রকাশ করে বুবলীর স্ট্যাটাসটিই নিজের ফেসবুকে শেয়ার করেন শাকিব। সেখানে লেখা রয়েছে, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।সেখানে আরো লেখা রয়েছে, শেহজাদ খান বীর, আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।  

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিকমাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন।  নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস। এরপরেই তাদের দুরত্ব বাড়তে থাকে। ২০১৮ সালের ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। তখন চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে করেন তারা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই যুক্তরাষ্ট্রে গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। 

‘বীর’ ছেলের বয়স আড়াই বছর! সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন অনেক দিন থেকেই। অবশেষে বিষয়টি সামনে এসেছে। মা-বাবা হয়েছেন তারা। তাদের পুত্র সন্তানের বয়স আড়াই বছর। দু’জনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র একটি সংবাদপত্রকে বিষয়টি নিশ্চিত করেছে। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানে একই সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন, নাম নাম শেহজাদ খান বীর।

সন্তান জন্মের সময় ৯ মাসের আড়ালে ছিলেন তিনি।  এরপর ফিরে এসে ব্যস্ত হয়ে পড়েন কাজে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

পরিশেষে দেখার বিষয় এখন এটিই যে- শাকিব খান কি এবার প্রকাশ্যে ও সসম্মানে বুবলীকে স্ত্রীর মর্যাদায় আসীন করবেন? নাকি বুবলীকেও পূর্বের অপু বিশ্বাসের মতোই ভাগ্য বরণ করে নিতে হবে?


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.