× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সুশান্তের ভেরিফায়েড প্রোফাইল থেকে পোস্ট!

০৪ জানুয়ারি ২০২২, ০৪:৩৩ এএম

প্রিয় অভিনেতার সোশ্যাল মিডিয়ায় থেকে নতুন বছরের শুভেচ্ছা! হাত পা ঠান্ডা হয়ে এসেছিল প্রিয়ার।  এটাও কি সম্ভব? তিনি যে আর নেই। চোখ ফেটে কান্না এলো তার। বছরের প্রথম দিনে শুধু প্রিয়ার সঙ্গেই নয়, সুশান্ত সিং রাজপুত ভক্তদের একটা বড় অংশের সঙ্গেই ঘটেছে এমনটা। তার মৃত্যুর প্রায় দেড় বছর পর সুশান্তের ফেসবুক পেজ থেকে লেখা হয়, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা’। কে করেছেন ঐ পোস্ট? করেছেন সুশান্তের দিদি, শ্বেতা সিং কীর্তি। সুশান্তের মৃত্যুর পর যিনি সবচেয়ে বেশি সোশ্যাল মিডিয়ায় ‘ভোকাল’ ছিলেন। শ্বেতা জানিয়েছিলেন, তার ভাইয়ের হয়ে ভাইয়ের ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন তিনিই।

কমেন্ট বক্সে দেখা গিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া। শ্বেতাকে দুষেছিলেন কেউ কেউ। আবার কেউ কেউ দগদগে ক্ষততে প্রলেপ লাগানোর চেষ্টা করেছিলেন খানিক এভাবেই। লিখেছিলেন, ‘তাও তুমি ছিলে বলে সুশান্তের স্টেটাস আপডেটের নোটিফিকেশন এলো’। পাল্টা আর একজনের অভিমানী বক্তব্য, ‘কী দরকার ছিল সবটা মনে করিয়ে দেওয়ার। কী দরকার ছিল লেখার সুশান্তের হয়ে শুভেচ্ছা জানাচ্ছ।’

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। তিনি আত্মহত্যা করেছিলেন নাকি লুকিয়েছিল অন্য কোনও রহস্য তা আনিয়ে তদন্ত এখনও চলছে। ভক্তরা ভোলেননি তাকে। ভোলেননি পর্দার ‘ধোনি’কে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.