× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কারিশমাকে হিংসা করতেন কারিনা

বিনোদন ডেস্ক

২৯ জুন ২০২২, ০৪:০২ এএম

কারিশমা কাপুর ও কারিনা কাপুর

লোলো আর বেবো। কাপুর পরিবারের এই দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচে-কানাচে। পরস্পরকে চোখে হারান তারা। স্বামী সঞ্জয়ের সাথে বিচ্ছেদ চলাকালীন বোন কারিনা কাপুরকে দিদি কারিশমা কাপুরের পাশে থাকতে দেখা গেছে। 

সময়ে-অসময়ে কখনো বড় বোনের পাশ থেকে সরতে দেখা যায়নি কারিনাকে। তাই বলে, দুই বোনের খুনসুটি যে একেবারেই ছিল না, এমনটা নয়। কারিনার কাছ থেকেই জানা যায় ছোটবেলায় দু’বোনের খুনসুটির কথা।

মুম্বাইয়ে এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, ছোটবেলার কথা। দাদু রাজ কাপুরের বেশি আদরের ছিল দিদি কারিশমা। কেন দাদু কারিশমাকে বেশি ভালবাসেন— এটাই ছিল বেবোর অভিমান।

ওই সাক্ষাৎকারে কারিনা বলেছেন, ‘দাদু আমার থেকে দিদিকে বেশি ভালবাসতেন। দাদু সব উপহার, চকোলেট দিদিকে দিতেন। আমি কিছুই পেতাম না।’

বড় নাতনি কারিশমার সাথে রাজ কাপুরের মনের মিল ছিল বেশি। সেদিক থেকে কারিনা কোথাও যেন একটু পিছিয়ে ছিলেন। কিন্তু তার কারণ কখনো জানতে পারেননি ছোট নাতনি। 

ওই সাক্ষাৎকারে কারিনা তার দাদুর গোপন কথা বলতে গিয়ে বলেছেন, ‘দাদু আম খেতে খুব ভালবাসতেন। ঘরে একটা ফ্রিজ ছিল। ওই ফ্রিজে দাদু আম লুকিয়ে রাখতেন। ওই ঘরে লোলো ছাড়া আর কেউ ঢুকতে পারত না। লোলো দাদুর ঘরে গিয়ে মজা করে আম খেত। আমি একটাও পেতাম না।’

এই মুহূর্তে কারিনা অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ মুক্তির প্রতীক্ষায়। ছবিতে আমির খানের সাথে পর্দা ভাগ করেছেন কারিনা। আগামী ১১ আগস্ট এই ছবি মুক্তি পেতে চলেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.