× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টিএসসিতে ছবির প্রচারনায় অনন্ত-বর্ষা

২৫ জুন ২০২২, ২৩:০৬ পিএম

কোরবানি ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্ত-বর্ষা জুটির সিনেমা দিন- দ্য ডে। শুরু হয়ে গেছে সিনেমার প্রচার। বিভিন্ন প্রেক্ষাগৃহে শোভা পাচ্ছে সিনেমাটির পোস্টার, কার্ড বোর্ড।

প্রচারের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় অনন্ত-বর্ষা গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিচার স্টুডেন্ট সেন্টারে (টিএসসি)। সেখানে শিক্ষার্থী ও সাধারণের ভালোবাসায় সিক্ত হয়েছেন ঢাকাই সিনেমার এ জুটি।

সন্ধ্যায় টিএসসিতে ঢোকার সময় থেকেই তাদের ঘিরে ছিলেন ভক্ত-দর্শকরা। মিলনায়তনে ঢোকার পরও ছিল সেই ভিড়। টিএসসিতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছের সঙ্গেও ছবি তোলেন অনন্ত-বর্ষা।

সিনেমার প্রচারের কর্মসূচি হিসেবে টিএসসি মিলনায়তনে ছিল দিন- দ্য ডে সিনেমার ট্রেইলার ও গান প্রদর্শনী। এছাড়া মঞ্চে কথা বলেন অনন্ত ও বর্ষা।

অনন্ত বলেন, ‘অনেক রিস্ক নিয়ে আমরা সিনেমাটির শুটিং করেছি। ইরান সরকার শুটিংয়ে আমাদের সাহায্য করেছে। ইরানের আর্মি, স্পেশাল ফোর্স আমাদের গার্ড দিয়েছে শুটিং করার সময়। আফগানিস্তানের আর্মি আমাদের সহযোগিতা করেছে।

‘ইরান সরকার, সিনেমার পরিচালক মুর্তজা, ফারাবি সিনেমা ফাউন্ডেশন যেটা ইরান সরকারের ফিল্ম ইনস্টিটিউট সবার কষ্টের ফলে আজকের দিন- দ্য ডে।

‘আমরা যখন সেকেন্ড টাইম শুটিংয়ে যাই তখন টেম্পারেচার ছিল ৪৭-৪৯ ডিগ্রি সেলসিয়াস। আগের বার ছিল বরফ, পরেরবার গরম। আমরা অনেক কষ্ট করেছি।

‘আপনার জানেন, একেটা সিনেমার শুটিং হয় ৪৫-৬০ দিন। এই সিনেমার ক্যামেরা ওপেন হয়েছে ১২০ দিন। আমরা তার্কিতে প্রচুর শুটিং করেছি। আপনারা পরবর্তী ট্রেইলারে দেখতে পারবেন। আমরা দুই টাইপের ট্রেইলার করেছি। যে ট্রেইলারটি দেখেছেন সেটা ইরানের জন্য, যার কারণে ইরানি শিল্পীদের বেশি দেখতে পয়েছেন। এখানে অনেক টেকনলজি ব্যবহার করা হয়েছে। এখানে এইট কে রেজুলেশনের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।’

দিন- দ্য ডে ইরান বাংলাদেশ যৌথ প্রযোজনার একটি অ্যাকশন থ্রিলার সিনেমা। পরিচালনা করছেন ইরানী পরিচালক মুর্তজা অতাশ জমজম। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন অনন্ত বর্ষা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.