× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘পরান বন্ধু’কে খুঁজছেন আনিকা

৩০ ডিসেম্বর ২০২১, ০০:১০ এএম

এ প্রজন্মের মেধাবী গায়িকা তাসনিম আনিকা। ‘খোলা আকাশ’, ‘ইচ্ছেরা’, ‘পারি না’, ‘অভিমান’, ‘পাগলামি’, ‘কাঁটাতার’, ‘লুকোচুরি প্রেম’ ইত্যাদি মৌলিক গানে তিনি স্বকীয়তা প্রকাশ করেছেন। স্টেজ শো’তেও তার পরিবেশনা অনবদ্য।

এই গায়িকা এবার হাজির হয়েছেন নতুন গান-ভিডিও নিয়ে। যার শিরোনাম ‘পরান বন্ধু’। গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে। গানটির কথা লিখেছেন তাপস ও নাজমুস সাদাত নাজিম। সুর ও সংগীতায়োজনে কৌশিক হোসেন তাপস।

মালদ্বীপে সমুদ্র তীরে মনোরম পরিবেশে তৈরি হয়েছে গানটির ভিডিও। এতে মডেল হয়েছেন আসিফ আজিম ও শার্লিনা হোসেন। রয়েছেন গায়িকার আনিকারও দারুণ উপস্থিতি।

ঢাকা পোস্টকে আনিকা বলেন, ‘গতমাসে মালদ্বীপে গানটির ভিডিওর শুটিং হয়েছে। জীবনে প্রথম মালদ্বীপে গেলাম গানটির ভিডিও করতে। দারুণ অভিজ্ঞতা হয়েছে। তিন দিন ধরে সেখানকার সমুদ্র সৈকতে ভিডিওটির কাজ হয়েছে। সবাই বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। এর জন্য ভালো রেসপন্সও পাচ্ছি।’

টিএম প্রোডাকশনের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গানটি প্রযোজনার পাশাপাশি ভিডিওর স্ট্রাইল করেছেন ফারজানা মুন্নী।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.