× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোটেলকর্মীর সাথে রাত কাটিয়েছিলেন নওয়াজ!

১৭ জুন ২০২২, ২৩:২৬ পিএম

শূন্য থেকে সাফল্যের চূড়ায় পৌঁছার অনন্য উদাহরণ নওয়াজউদ্দিন সিদ্দিকী। বলিউডের এই দাপুটে অভিনেতা এখন আন্তর্জাতিক অঙ্গনেও দারুণ পরিচিত। কেবল অভিনয়ের শক্তিতেই তিনি নিজের পাকা অবস্থান গড়ে নিয়েছেন।

তারকা জীবন বলে কথা, প্রশংসা-জনপ্রিয়তার পাশাপাশি কিছু বিতর্ক তো থাকবেই! ঠিক তাই, নওয়াজউদ্দিনের জীবনেও রয়েছে একাধিক বিতর্কিত অধ্যায়। যা তাকে নিন্দার মুখে ঠেলে দিয়েছিল।

২০২০ সালে স্ত্রী অঞ্জনা কিশোর পান্ডের সঙ্গে বিচ্ছেদের কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়েছিলেন নওয়াজ। এছাড়া আরও একটি ঘটনা প্রকাশ্যে আসার পর নেট দুনিয়ায় বিতর্কের মুখে পড়েন তিনি। সেটা হলো- এক হোটেলকর্মীর সঙ্গে রাত্রিযাপন।

নওয়াজউদ্দিনের জীবনীগ্রন্থ ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’-এ ঘটনাটি উঠে এসেছে। সেখানে নওয়াজ নিজেই জানিয়েছেন, কীভাবে নিউইয়র্কের এক হোটেলে নারী কর্মীর সঙ্গে রাত্রিযাপন করেছেন।

নওয়াজউদ্দিনের ভাষ্য, “২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভালো সময়। সবে পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউ ইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী মহিলাকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের মিষ্টি স্বাদ।’’

শুধু এই ঘটনা নয়, বলিউড অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গেও নওয়াজউদ্দিনের ঘনিষ্ঠতার বিষয় প্রকাশ্যে আসে। সেটাও তিনি নিজের বইতে তুলে ধরেন। এসব নিয়ে ক্রমশ বিতর্ক বাড়তে থাকায় বইটি বাজার থেকে সরিয়ে নেন অভিনেতা।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.