× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন বছরে সালমানের নতুন ছবির তালিকা

২৯ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯ এএম

গত ২৭ ডিসেম্বর জন্মদিন ছিল সালমান খানের। ৫৭ বছরে পা দিয়েছেন বলিউড ভাইজান। বয়সের সঙ্গে ব্যস্ততা বাড়ছে তার। আগামী কয়েক বছরে কোন কোন সিনেমায় কাজ করবেন, সেই পরিকল্পনাও করে ফেলেছেন ‘টাইগার’। ‘বাজরাঙ্গী ভাইজান’-এর সিকুয়েলের কথা ইতোমধ্যেই ঘোষণা করেছেন সালমান। তবে ছবিটি কে পরিচালনা করবেন, তা নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাননি তিনি। এছাড়াও এবার তিনি শাহরুখ খানের সঙ্গেও জুটি বাঁধতে পারেন।

জানা গেছে, দুই খানের ছবি নিয়ে নাকি ইতোমধ্যে পরিকল্পনা শুরু হয়েছে। এই পরিকল্পনা বাস্তবায়িত হলে ‘কারান আর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ‘হাম তুমহারে হ্যায় সানাম’-এর মতো ছবির পর ফের একসঙ্গে দেখা যাবে তাদের।

কোভিড পরিস্থিতির কারণে পরপর ছবি করতে পারেননি সালমান। নতুন বছরে তাই নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন এই বলিউড সুপারস্টার।

২০১৫ সালে ‘প্রেম রাতান ধান পায়ো’-র পর ফের পরিচালক সুরাজ বরজাতিয়ার সঙ্গেও কাজ করবেন সালমান। অতীতে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।

শুধু তাই নয়, বোন আলভিরা অগ্নিহোত্রী এবং ভাই সোহেল খানের প্রযোজনায় একটি করে ছবি করবেন তিনি। বন্ধু সাজিদ নাদিওয়াদওয়ালার ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবির কাজও শুরু করতে পারেন সালমান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.