× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্পোর্টস চ্যাম্পে ৪৭ পয়েন্ট নিয়ে সবার উপরে গণ বিশ্ববিদ্যালয়

আফসানা মিজান, গবি প্রতিনিধি

১১ অক্টোবর ২০২২, ০৮:৫১ এএম

১২৫টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার প্রতিযোগীর সমন্বয়ে চলছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২২ এর ৩য় আসর। আয়োজনটি ইতিমধ্যেই মাঝামাঝি পর্যায় অতিক্রম করে ফেলেছে। এখন পর্যন্ত ৫ স্বর্ন ৭ রূপা ও ১ ব্রোঞ্জের মাধ্যমে টুর্নামেন্টের শীর্ষ স্থান দখলে রেখেছে গণ বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (১১ অক্টোবর)  বিআইউএসসি ওয়েবসাইটের সর্বশেষ হালনাগাদে ১৩ পদক নিয়ে ৪৭ পয়েন্ট পেয়ে সবার উপরে থাকা গণ বিশ্ববিদ্যালয়ের নাম দেখা যায়।

আয়োজক সংস্থা, প্রতিটি গোল্ড পদকের জন্য ৫ পয়েন্ট, সিলভার পদকের জন্য ৩ পয়েন্ট এবং ব্রোঞ্জ পদকের জন্য ১ পয়েন্ট করে নির্ধারণ করে।

এছাড়াও, পয়েন্ট টেবিলে ৮ স্বর্ণ ও ১রূপা নিয়ে ২য় স্থানে উত্তরা বিশ্ববিদ্যালয়, ৩ স্বর্ণ, ৬ রূপা নিয়ে ৩য় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ৪ স্বর্ণ, ৪ রূপা নিয়ে ৪র্থ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ৫ স্বর্ণ ও ২ রূপা নিয়ে ৫ম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি  বাংলাদেশ, ১ স্বর্ণ, ৪ রূপা নিয়ে ৬ষ্ঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ২ স্বর্ণ নিয়ে ৭ম ইসলামিক বিশ্ববিদ্যালয়, ১ স্বর্ণ, ১ রূপা নিয়ে ৮ম নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ১ স্বর্ণ, ১ রূপা নিয়ে ৯ম সোনারগাঁও বিশ্ববিদ্যালয় এবং ২ রূপা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কে ৯ম অবস্থান করতে দেখা যায়।

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাঁতারে ২টি, সাইক্লিংয়ে ১টি, কাবাডিতে ১টি, ভলিবলে ১টি স্বর্ণ পদক পায়। আবার, সাঁতারে ৬টি কাবাডিতে ১টি রূপা এবং সাঁতারে ১টি ব্রোঞ্জ পদক পায়। এছাড়াও এছাড়াও ফুটবল, হ্যান্ডবল এবং ভলিবলের আরো ৪টি দল ফাইনালে অবস্থান করে পদকের দৌড়ে সেরার তালিকায় এগিয়ে আছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.