× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আসামি ধরা পড়ায় বাদির বাড়িতে ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

২২ মে ২০২২, ০৭:২৮ এএম

ধামরাইয়ে মামলার আসামি ধরা পড়ার জেরে বাদির বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

ঢাকার ধামরাইয়ে মামলার আসামি ধরা পড়ার জেরে বাদির বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বিবাদীর পরিবারের বিরুদ্ধে।

এ ঘটনায় বিচার ও নিরাপত্তা চেয়ে হামলাকারী ৪ জনকে অভিযুক্ত করে আজ রবিবার (২২ মে) ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এর আগে গতকাল শনিবার (২১ মে) ভোর রাতে উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, এনায়েত উল্লাহ্‌'র ছেলে আরজু (৪৫), ইমান শাহের ছেলে মো: সুজন মিয়া (৩৫), শফিকুল ইসলামের ছেলে মো: টুটুল ও মোহাম্মদ আলীর ছেলে বাবুল (২৫)। তারা সবাই ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিনপাড়া এলাকায় বাসিন্দা। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১৫ ডিসেম্বর সাইদুল (৩০) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় গত ১৭ জানুয়ারি চীফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী যুবকের পরিবার। এরপর থেকেই অভিযুক্তদের পরিবার তাদেরকে মামলা প্রত্যাহারে চাপ দিতে থাকে। ওই মামলার ঘটনায় সম্প্রতি অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা গতকাল শুক্রবার (২০ মে) রাতে প্রধান আসামি মো: আরজুকে (৩২) গ্রেপ্তার করে। এরই জেরে অভিযুক্ত আরজুর নির্দেশে অন্য অভিযুক্তরা ভুক্তভোগীর বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করা ও হত্যার হুমকিসহ বাড়ির গেইট ভাংচুর ও বাড়ির সামনের জমির চার পাশে রোপন করা ৪০-৪৫টি আকাশ মনি ও মেহগনি গাছের চারা কেটে ফেলে। এতে অন্তত ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।

এ বিষয়ে ধামরাই থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফয়েজ উল্লাহ্‌ বলেন, ভাংচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.