× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাংনীতে পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

০৪ জুন ২০২৩, ০৩:০২ এএম

মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী পুলিশ ক্যাম্পে কনেস্টেবল শাহেদ (২৬) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল  ৯টার দিকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহেদের মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়।

শাহেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুফল জানান, আজ রবিবার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত সেন্ট্রি ডিউটি ছিল শাহেদের। ডিউটি শেষে তিনি কাউকে ডিউটি না বুঝিয়ে দিয়ে বিছানায় শুয়ে পড়ে। সহকর্মীরা তার খোঁজ নিতে যেয়ে তার নাক মুখ দিয়ে বিজলী ও ফেনা দেখতে পায়। এসময় তাকে দ্রুত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্তব্যরত চিকিৎসক জামিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ও মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম শাহেদের মরদেহ দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন ও মৃত্যু রহস্য উম্মোচনের জন্য মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ সুপার রাফিউল আলম জানান, কনস্টেবল শাহেদের মৃত্যুটা স্বাভাবিক না অস্বাভাবিক সেটা নিশ্চিত হবার জন্য মরদেহ ময়না তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই বোঝা যাবে তার মৃত্যুর কারণ।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.