× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চোরাই ৫০টি স্মার্টফোন প্রকৃত মালিকের হাতে হস্তান্তর

বাগেরহাট প্রতিনিধি

০১ জুন ২০২৩, ০৯:১৯ এএম

হারিয়ে যাওয়া, চুরি কিংবা ছিনতাই হওয়া ৫০টি স্মার্টফোন প্রকৃত মালিকের হাতে তুলে দিয়েছে বাগেরহাট জেলা পুলিশ। সাধারণ ডায়েরি সূত্রে এসব মোবাইল উদ্ধার করা হয়েছে। বুধবার (৩১ মে) দুপুরে বাগেরহাট জেলা পুলিশ সুপার কে এম আরিফুল হক তার কার্যালয়ে প্রকৃত মালিকদের হাতে মোবাইলগুলো তুলে দেন। দীর্ঘদিন পরে হলেও হারানো মোবাইল হাতে পেয়ে খুশি হয়েছেন মালিকেরা। তারা জেলা পুলিশকে ধন্যবাদও জানিয়েছে।

এর আগেও বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে একাধিকবার মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রাসেলুর রহমান, ডিআই-১ পুলিশ পরিদর্শক বাবুল আক্তার, পুলিশ পরিদর্শক নিশি কান্তসহ মোবাইল ফোনের মালিকেরা।

মোবাইল হাতে পেয়ে অনেকে বলেন, মোবাইল চুরি হওয়ার পরে পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম। থানায় জিডি করে রেখেছিলাম। পুলিশ অফিস থেকে কল পেয়ে আজ মোবাইল হাতে পেলাম। খুব খুশি হয়েছি। জিডি হতে মোবাইল হাতে পাওয়া পর্যন্ত কোন ধরনের টাকা-পয়সা খরচ হয়নি আমাদের। তারা বাগেরহাট জেলা পুলিশকে ধন্যবাদ জানান।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় হারিয়ে যাওয়া ৫০টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। অপরাধ দমন ও মানুষের সেবাদানের ক্ষেত্রে পুলিশের সক্ষমতা অনেকগুণ বৃদ্ধি পেয়েছে। মূল্যবান এই ফোন ব্যবহারে সকলকে আরো সচেতন হতে হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.