× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সন্তানকে বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধি

৩০ মে ২০২৩, ০৯:৫৮ এএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে মাহদী হাসান নামে তিন বছরের এক শিশুকে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে পাষন্ড মায়ের বিরুদ্ধে। ঘটনা জানাজানি হলে মা মিম খাতুন গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। শিশু মাহদী হাসান শেখপাড়া গ্রামের সজিব মোল্লার ছেলে।

প্রতিবেশী মুন্নি খাতুন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সজিব হোসেনের ঘরে জানালা দরজা সব বন্ধ অবস্থায় উচ্চ স্বরে সাউন্ড বক্স বাজতে থাকে। এমন সময় শেখপাড়া বাজার থেকে সজিব হোসেন বাড়ি ফিরে স্ত্রী মিম ও সন্তান মাহদিকে ডাকতে থাকে। কিন্তু তারা কোনো সারা শব্দ দেয় না। পরে ভেতর থেকে সজিবের স্ত্রী মিম বলতে থাকে সব শেষ। তার দরজা খোলার শক্তি নাই। পরে স্থানীয়রা দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও সন্তানকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ইমাম মাহদিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শৈলকুপা থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামান বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে মিম খাতুন ওই গৃহবধূ তাঁর তিন বছরের সন্তানকে কার্বলিক অ্যাসিড পান করিয়ে ও ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যার পর একই রশিতে মাও আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থল থেকে অ্যাসিডের বোতল ও ঝুলন্ত কাপড় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।’    

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.