× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার শেরপুরে চাকরি দেয়ার নামে প্রতারণা, থানায় অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২৩, ০৪:১৬ এএম

চাকরি দেয়ার নামে প্রতারণা ও অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠেছে ঢাকা শেরে বাংলা নগর ইন্দ্রিরা রোডে অবস্থিত গালফ সিকিউরিটি সার্ভিসেস এর অ্যাডমিন অফিসার মো. এনামুল হক তাপুর (৪৫) বিরুদ্ধে। 

শনিবার (২৮ জানুয়ারি) রাতে সারোয়ার জাহান নামের এক ভুক্তভোগী শেরপুর থানায় এ অভিযোগ করেন।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের ইসমাইল হোসেনের ছেলে সারোয়ার জাহান, আবু সাঈদের ছেলে মিলন ইসলাম, মহিপুর গ্রামের গৌর গোপালদত্তের ছেলে ইন্দ্রজিৎ দত্ত, বিশালপুর ইউনিয়নের ভায়রা গ্রামের ইয়াছিন আলীর ছেলে গোলাম মোস্তফা, ভবানীপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম বগুড়া সদর উপজেলার বুজরুকবাড়িয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাকের কাছ থেকে বিগত ২০১২ সালের ১৬ মে ঢাকা শেরে বাংলা নগর ইন্দ্রিরা রোডে অবস্থিত গালফ সিকিউরিটি সার্ভিসেস এর অ্যাডমিন অফিসার মো. এনামুল হক তাপু আউট সোসিং নীতিমালা অনুযায়ী বাংলাদেশ সরকারের বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি দেয়ার কথা বলে ২৫ লাখ টাকা গ্রহণ করে। তাদের সকল প্রকার কাগজপত্র ও ছবিও নিয়ে নেয় সে। কিন্তু এখন পর্যন্ত কাউকেই সরকারি কোন দপ্তরে কোন পদে চাকরির ব্যবস্থা করে নাই। দীর্ঘদিন অতিবাহিত হইলেও সে কোনো চাকরির ব্যবস্থা না করায় তারা বিবাদীর নিকট হইতে বার বার টাকা ফেরত চাইলে বিভিন্ন তারিখ দিয়া সময় ক্ষেপণ করতে থাকে।

টাকা গ্রহণ করার এক বছর পর থেকে এনামুল হক তাপুর মোবাইল নম্বর দুটি (০১৭১১ ১৮৭৪৪৮ ও ০১৯১১ ৩০৪৫৭৭) বন্ধ থাকায় তার সাথে কেউ যোগাযোগ করতে পারছে না। এ ঘটনায় সারোয়ার জাহান বাদী হয়ে গালফ সিকিউরিটি সার্ভিসেস এর অ্যাডমিন অফিসার মো. এনামুল হক তাপুর বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, চাকরি দেয়ার নামে প্রতারণা ও অর্থ আত্মসাৎ করার অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে খোঁজার জন্য অনুসন্ধান করা হচ্ছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.