× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জামালপুরে সাংবাদিকদের অসৌজন্যমূলক হুমকি, পুলিশ সুপারের প্রত্যাহার দাবি

০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২৩ এএম


জামালপুর প্রতিনিধি :  সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন  জামালপুরের  পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এ ঘটনার প্রতিবাদে জামালপুরে সাংবাদিকদের সকল সংগঠন ঐক্যবদ্ধ হয়ে মানববন্ধন করেছে জামালপুরে সাংবাদিকদের সকল সংগঠন। 

দুপুরে শহরের দয়াময়ী মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ২৪ ঘন্টার মধ্যে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহার দাবি করে সাংবাদিকরা। তারা বলেন, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করার জন্য ডাকেন পুলিশ সুপার। এ সময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধরে এনে পিটিয়ে চামড়া তুলে নেওয়ার হুমকি দেন। 

এ ঘটনায় জামালপুরে কর্মরত সকল সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টিভি ও দেশ রূপান্তরের সাংবাদিক শোয়েব হোসেন,জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জনকন্টের সাংবাদিক আজিজুর রহমান ডল , প্রথম আলোর সাংবাদিক আ: আজিজ, কালের কন্টের সাংবাদিক মোস্তফা মন্জু ,দৈনিক সচেতন কন্টের সম্পাদক বজলুর রহমান, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১, জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, চ্যানেল ২৪ এর সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু , বাংলাভিশনের সাাংবাদি জুলফিকার মো: জাহিদ হাবিব, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, বাংলাদেশ বেতার ও এসএ টিভির ফজলে এলাহী মাকাম, বাংলাদেশ টুডের এম সুলতান আলম প্রমুখ।

মানববন্ধন সঞ্চালনা করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান। মানববন্ধনে সাংবাদিকদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.