× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খাগড়াছড়িতে ভারতীয় গরুসহ আটক ২

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২২, ০১:১৯ এএম

খাগড়াছড়ির ৪৩ বিজিবির রামগড় বিওপির অধিনস্থ হাবিবুল্লাহর চর নামক স্থান থেকে অবৈধভাবে সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচারকালে ২ জন চোরাকারবারীকে আটক করেছে ৪৩ বিজিবি। 

আটককৃতরা হলেন মোহাম্মদ মাঈন উদ্দিন (২৫) ও মোহাম্মদ মোবারক হোসেন (৩০)।

৪৩ বিজিবির টহল দল সূত্রে জানা গেছে, ১ ডিসেম্বর ৩.৩০টার সময় হাবিবুল্লাহর চর নামক স্থানে কয়েকজন লোক ৬-৭টি গরুসহ নদী পার হওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে টহল দল তাদের ধাওয়া করলে তারা গরুসহ রামগড় শহরের দিকে দৌড়ে চলে আসে। এরপর বিজিবির টহল দল চারদিক থেকে ঘেরাও করে সিনেমাহল মাষ্টারপাড়া নামকস্থান থেকে ২টি গরু আটক করেন। চোরাকারবারীরা রামগড় হাসপাতালের দিকে দৌড়ে পালানোর চেষ্টা করে এবং বিজিবির টহলদলকে উদ্দেশ করে ইটপাটকেল ছুড়তে থাকে একপর্যায় টহল দল ২ জনকে হাসপাতালের সামনে থেকে আটক করেন। বাকিরা গরু নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। 

আটককৃতদের বিরুদ্ধে রামগড় থানায় পূর্বেও মাদক মামলা রয়েছে। আটককৃত গরু এবং আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রামগড় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ  হাফিজুর রহমান জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদক, চোরাচালানসহ বিভিন্ন অপরাধমূলুক কর্মকাণ্ড দমনে বিজিবি সর্বদা প্রস্তুত। সীমান্তে কোনো ধরনের চোরাচালানে ছাড় দেওয়া হবে না ৪৩ বিজিবির পক্ষ থেকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.