× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চকরিয়ায় জমজম হাসপাতাল বন্ধের নির্দেশ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২২, ০০:৪৬ এএম

কক্সবাজারের চকরিয়ায় প্রথম বেসরকারি হাসপাতাল 'জমজম হাসপাতাল'। এই হাসপাতালটি কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ফলে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) থেকে হাসপাতালটিতে রোগী সেবা বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

খোঁজ নিয়ে জানা গেছে, অতি সম্প্রতি জমজম হাসপাতাল থেকে হুমায়ুন নামের ভুয়া পরিচয় দেয়া এক কথিত চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালত আটক করে। তাকে কারাদন্ড ও অর্থদন্ডাদেশ দেয়া হয়। 

ওই ঘটনার রেশ না কাটতেই চকরিয়া জমজম হাসপাতালটির কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশনা আসে।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক সমূহ) ডাক্তার শেখ দাউদ আদনান স্বাক্ষরিত নির্দেশনা পত্রে বলা হয়, হাসপাতালটির ডাটা বেইজে অন্তর্ভুক্ত করা ডাক্তার হুমায়ন (নং-৮৪১৩৮) সঠিক কিনা বিএমডিসির ডাটা বেইজে যাচাই করা হয়। সেখানে ডাক্তার হুমায়নের স্থলে ডাক্তার মাইশা সাদের নাম দেখা যায়। তাই ভুল তথ্য দিয়ে হাসপাতাল নবায়ন করায় হাসপাতালটির কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। 

এ ব্যাপারে জানতে চাইলে জমজম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কবির বলেন, স্থানীয় একটি সিন্ডিকেট ষড়যন্ত্রমুলক ভুল তথ্য দিয়ে হাসপাতালটি বন্ধের চক্রান্ত করে। যেহেতু স্বাস্থ্য অধিদপ্তর থেকে একটি নির্দেশনা এসেছে তাই আমরা বৃহস্পতিবার থেকে হাসপাতালের কর্যক্রম বন্ধ রেখেছি। তবে আমরা আইনি মোকাবেলা করবো। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.