× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাঙ্গায় শিক্ষার্থীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ এএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের শরীফাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করেছে উপজেলা প্রশাসন ও পুলিশ।

এ ঘটনায় ওই শিক্ষার্থী বৃহস্পতিবার দুপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরীক্ষা দেওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাংগা থানায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্র জানা যায়, ওই শিক্ষার্থী বৃহস্পতিবার সকালে শরীফাবাদ স্কুলে বার্ষিক পরিক্ষা দিতে যায়। পরিক্ষা চলাকালীন সময় নকল করার অপরাধে শিক্ষার্থীর খাতা নিয়ে যায় শ্বরসতি সাহা নামের এক শিক্ষিকা।  অনেক কান্নাকাটির পর শিক্ষার্থীকে অনুমতি আনতে বলেন প্রধান শিক্ষকের । প্রধান শিক্ষক তখন লাইব্রেরীতে থেকে ঘটনাটি শুনে ওই শিক্ষার্থীকে তার আলাদা গোপন রুমে যেতে বলে। শিক্ষার্থী তার রুমে যাওয়া মাত্রই তাকে জড়িয়ে ধরে তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং তার ঠোঁটে চুমা দেয়। তখন ওই শিক্ষার্থী চিৎকার করলে তার মুখ চেঁপে ধরেন। এ সময় প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াত হোসেন শিক্ষার্থীকে কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি দেয়।

পরে পরীক্ষা শেষে শিক্ষার্থী তার মা-বাবাকে জানিয়ে উপজেলা প্রশাসন বরাবর অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিম উদ্দিন বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আমি এবং ওসি সাহেব ঘটনাস্থলে পরিদর্শন করে জিজ্ঞাসাবাদ করেছি আমরা প্রধান শিক্ষক মোঃ সাখাওয়াতের বিরুদ্ধে মামলা রুজু করা হবে আমরা তাকে পুলিশ হেফাজতে নিয়েছি।

এ বিষয়ে অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, আমরা প্রধান শিক্ষককে গ্রেফতার করেছি, তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.