× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুন্সীগঞ্জে শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা মামলা

০১ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের ড্রীম গ্রীন সিটির কাছের সার্ভিস সড়কে  গাড়ী ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা হয়েছে। থানা বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহকে প্রধান আসামী করে ৪১ জন নামীয় ও অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামী করে সিরাজদিখান থানার উপ-পরিদর্শক মো.বিল্লাল হোসেন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে মামলাটি করেন। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মধ্যপাড়া ইউনিয়নের বিএনপির আহবায়ক আজিম আল রাজী ও বালুচর ইউনিয়নের বিএনপির যুগ্ন আহবায়ক মো.ফারুক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সিরাজদিখান থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, আগামী ১০ ই ডিসেম্বর ঢাকা নয়াপল্টনে সমাবেশের অনুমািত না দেওয়ায় বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের ড্রীম গ্রীন সিটির কাছের সার্ভিস সড়কে বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে গাড়ী ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত দুজনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 

তবে থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মো. হায়দার আলী বলেন,‘এটা পুলিশের সাজানো। মামলায় যাকে প্রধান আসামী করা হয়েছে বর্তমানে সে দেশের বাহিরে আছে। বিএনপিকে হয়রানী করার জন্য মিথ্যা মামলা করেছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.