× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঘা পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আক্কাস আলীর মনোনয়ন জমা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ এএম । আপডেটঃ ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ এএম

রাজশাহীর বাঘা পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আক্কাস আলী। তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা পৌরসভার সাবেক মেয়র। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় সাবেক মেয়র আক্কাস আলী তার কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মজিবুল আলমের হাতে মনোনয়নপত্রটি জমা দেন। 

এসময় সাবেক মেয়র আক্কাস আলী বলেন, ‘আমি বিদ্রোহী প্রার্থী হিসেবে এখানে আসি নাই। স্বতন্ত্র প্রার্থী হিসেবেই এসেছি এবং মনোনয়নপত্র জমা দিয়েছি।’ 

তিনি বলেন, বাঘাতে সংখ্যালঘু বলে কোনো শব্দ নেই। আমরা সবাই ভাইভাই। ব্লাকার, ইমো হ্যাকার, মাদকব্যবসায়ী, সন্ত্রাস চাঁদাবাজদের প্রকপ থেকে সমাজকে বাঁচাতে, পৌরবাসীদের প্রয়োজনীয় তাৎক্ষণিক নাগরিক সুবিধা পেতে যেমন- নাগরিকত্ব কার্ড, জন্মসনদপত্র, মৃত্যুসনদ, প্রত্যয়নপত্র, হোল্ডিং কাগজ ইত্যাদি দ্রুত গ্রহণ করতে প্রতিকূল আবহাওয়া, বন্যা বা দুর্যোগে প্রয়োজনীয় উপকারে পাশে পেতে পৌরসভা থেকে নাগরিকদের সর্বোচ্চ অধিকার ও সুবিধা পেতে পৌরবাসীর কাছে ভোট এবং দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন, কালিদাস খালী উচ্চ বিদ্যালযয়ের সাবেক শিক্ষক আব্দুল ওয়াদুদ, বাঘা পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কালাম সরদার। আলহাজ মোহাম্মদ আব্দুল খালেক, সাবেক ১নং ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগ। আব্দুল আলিম, সাবেক ৩নং ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগ। মো. মাইনুল ইসলাম মুক্তা, সাবেক সভাপতি ছাত্রলীগ বাঘা উপজেলা। আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ীরা।

উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, আগামী ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভা নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১ ডিসেম্বর, যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.