× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কেন্দ্রের সামনে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৪ এএম

পটুয়াখালীতে মো. ফয়সাল আকন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রের সামনে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


বৃহস্পতিবার ( ১ ডিসেম্বর) দুপুর সোয়া ১টায় পৌর শহরের 'আবদুল করিম মৃধা কলেজ' পরীক্ষা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

ফয়সাল সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের হাজিখালি গ্রামের বেল্লাল আকনের ছেলে। সে পটুয়াখালী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। 

আহত শিক্ষার্থী ফয়সাল বলেন, আমি জীববিজ্ঞান ২য় পত্র পরীক্ষা দিতে আবদুল করিম মৃধা কলেজের কেন্দ্রে যাই। পরীক্ষা শেষে বের হলেই কেন্দ্রের গেট থেকে আমাকে  ৫/৬ জন লোক জোরপূর্বক ভাবে ধরে নিয়ে যাচ্ছিল। এসময় আমি ডাক-চিৎকার দিলে তারা আমাকে মারধর শুরু করে। এসময় জসিমের(২২) কাছে থাকা ছুরি দিয়ে আমাকে কুপিয়ে আহত করে। এতে আমার হাত ও পিঠে জখম হয়েছে। পরে কলেজের প্রিন্সিপালের কক্ষে গিয়ে আশ্রয় নিয়েছি। কেন তাকে কুপিয়ে জখম করা হয়েছে, এবিষয়ে জানেন না ফয়সাল। 

পটুয়াখালী আবদুল করিম মৃধা কলেজের  ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ.ন.ম. সাইফুদ্দিন বলেন, আহত ওই শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তার হাতের কোপটি বেশি জখম হয়েছে। 

তিনি আরও বলেন, ঘটনাটি ঘটেছে কলেজের বাহিরে । তবে ওই শিক্ষার্থী দৌড়ে আমার কক্ষে আসছে। এতে আমার কক্ষে এবং কলেজর বারান্দায় অনেক ব্লাড পরে আছে। 

আহত ওই শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে আসেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষকরা। এসময় পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গাজী জাফর ইকবাল বলেন, এ বিষয়ে কলেজের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে । ওই শিক্ষার্থীর  রবিবারে কৃষি শিক্ষা পরীক্ষা রয়েছে। তার হাত দিয়ে পরীক্ষা দিতে না পারলে নিয়মঅনুযায়ী বিকল্প ভাবে পরীক্ষা দেওয়ার ব্যাবস্থা করতে হবে।

পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তার ( ফয়সালের)  পিঠে ও ডান কাঁধে কোপের আঘাত রয়েছে।  

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাইলে ব্যবস্থা নেয়া হবে।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.