× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অন্ধকারে ছিলাম, ঢাকা থেকে আলো নিয়ে আসছি: এমপি একরাম

নোয়াখালী প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৭:২১ এএম

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, অন্ধকারে ছিলাম ঢাকা থেকে আলো নিয়ে আসছি। আমার আস্থা ছিল আমার নেত্রীর ওপর, আমার আস্থা ছিল আমার কাদের ভাইয়ের (ওবায়দুল কাদের) ওপর। সেই আস্থা ফেরত নিয়ে এসেছি। আগামী দিনের রাজনীতি এবং সুবর্ণচরের গরিব মানুষের সেবা করার জন্য প্রস্তুত হয়ে এসেছি।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

একরামুল করিম চৌধুরী আরও বলেন, আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। সুবর্ণচরের ৯০ শতাংশ ভোট আওয়ামী লীগের। আপনার আমাকে ভালবাসলে আমার নেত্রী শেখ হাসিনা এবং আমার নেতা কাদের ভাইয়ের নামে শ্লোগান দিবেন।

আওয়ামী লীগের স্বার্থে কোনো ভেদাভেদ নাই উল্লেখ করে একরামুল করিম চৌধুরী বলেন, আমাকে সুবর্ণচরে জেতাতে হলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন ও আমার নেতা খাইরুল আনম চৌধুরী সেলিম ভাই যা বলে আমরা মেনে নিবো। আমরা সবাই এক। আওয়ামী লীগের স্বার্থে কোনো ভেদাভেদ নেই।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছানা উল্যাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। 

সম্মেলনে  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন ও সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রসঙ্গত, দীর্ঘ ১০ বছর পর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়।  সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.