× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাকাব নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের প্রশিক্ষণ

রাজশাহী ব্যুরো

০১ ডিসেম্বর ২০২২, ০৫:০২ এএম

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের ৩৫তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাকাব প্রধান কার্যালয়ের প্রশিক্ষণ ইনস্টিটিউটে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক। প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাইফুল আলম, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মো. আতিকুল ইসলাম, প্রধান কার্যালয়ের নিরীক্ষা, হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন এবং প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সে মোট ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের রাকাব-এর বিভিন্ন প্রোডাক্ট তথা ব্যাংকিং সেবাসমূহ জনগণের কাছে ব্যাপকভাবে প্রচারের জন্য আরও বেশী তৎপর হওয়ার পরামর্শ দেন এবং আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং এ নিজেদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উত্তম গ্রাহক সেবা নিশ্চিতের আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.