× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নড়াইলে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার ৪

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ২৩:৩১ পিএম

জুয়ার আসর থেকে ইয়াবা ও জুয়ার সরঞ্জাম সহ ৪জনকে গ্রেফতার করেছে নড়াইলের গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতদের বিরদ্ধে জুয়া ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  এর আগে গত মঙ্গলবার দিবাগত আড়াইটার দিকে নড়াইলের গোয়েন্দা পুলিশের ওসি’র তত্ত্বাবধানে সদর থানাধীন ফেদী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী গ্রামের মোঃ সাইফুল খান(৩৮), আব্বাস উদ্দিন খান(৫২), বাজে শিবানন্দপুর গ্রামের মোঃ বাবু মিয়া(৫৩) ও মূলদাইড় গ্রামের মনিরুল ইসলাম(৪২) ।  গ্রেফতারকৃতদের একজনের কাছ থেকে দুই গ্রাম ভাঙ্গা ইয়াবা ট্যাবলেট যার মূল্য অনুমান ৩হাজার টাকা এবং জুয়ার আসর থেকে নগদ ৭ হাজার ২শ ১০ টাকা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।

গোয়েন্দা কর্মকর্তা সাজেদুর রহমান জানান, গ্রেফতারকৃদের মধ্যে ইয়াবাসহ গ্রেফতার সাইফুলের বিরুদ্ধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা সহ সকলের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে হাজির করা হলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে। পুুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে কার্যক্রম অব্যাহত রয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.