× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খাগড়াছড়িতে পৃথক মামলায় ২ জনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

খাগড়াছড়ি প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ২৩:২১ পিএম

খাগড়াছড়িতে পৃথক মামলায় ২ জনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন রায় দিয়েছে আদালত। বুধবার (৩০ নভেম্বর) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালত হত্যা মামলায় শিরিনা আক্তার ও আব্দুল জলিলকে মৃত্যুদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ডে দণ্ডিত করেন। 

অন্যদিকে, জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাং আবু তাহেরের আদালত ধর্ষণ মামলায় ৪ জনকে যাবজ্জীবন ও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেন। 

রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ জানিয়ে রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো জানান, ২০১৪ সালের সেপ্টেম্বরের রামগড়ের গর্জনতলী এলাকায় স্ত্রী শিরিনা আক্তারের সাথে পরকীয়ার জেরে ইউসুফকে গলাকেটে হত্যা করে আব্দুল জলিল। এ ঘটনায় পরকীয়া প্রেমিকা শিরিনা আক্তার স্বামী আব্দুল জলিলের সাথে মিলে প্রেমিক ইউসুফকে হত্যা করে। ১২ জনের সাক্ষ্য গ্রহণ শেষে এ মামলায় ২ জনকে মৃত্যুদণ্ড ও নির্দোষ ২ জনকে খালাস দেয়া হয়।

এ ছাড়া ১৯৯৯ ও ২০০০ সালের পৃথক দুইটি ধর্ষণ মামলায় ৪ আসামীকে যাবজ্জীবন দেয় জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাং আবু তাহেরের আদালত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.