× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

বাগেরহাট প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ০৬:০০ এএম । আপডেটঃ ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৭ এএম

বাগেরহাটে প্রতিপক্ষের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে সদর উপজেলার বাঁশবাড়িয়া এলাকার শামীম হাওলাদার নামে এক যুবক নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জনৈক ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে পূর্ব শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্ত তাকে উপর্যূপুরি আঘাত করে ফেলে রেখে যায়।

পরে স্হানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্হা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে সে মারা যায়। 


এদিকে খবর পেয়ে রাতেই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং অভিযুক্ত আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম। 

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে, দুলালী খাতুন (ভিকটিমের মামাতো বোন) গত ২৫ জুলাই একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ভিকটিম শামীম হাওলাদার ওই ধর্ষণ মামলার ৬নং সাক্ষী ছিল। তাছাড়া ১৪/১৫ বছর আগে জমি নিয়ে বিরোধের জের ধরে ভিকটিম শামীমের বাবার চোখ উঠিয়ে দিয়েছিল আসামিপক্ষ। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আসামিগণ নিহত ভিকটিমকে মারপিট করে গুরুতর আহত করে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.