× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝিনাইদহে ৮৫ স্বর্ণের বার উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ০২:৩১ এএম । আপডেটঃ ৩০ নভেম্বর ২০২২, ০২:৫০ এএম

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৮৫টি স্বর্ণের বার উদ্ধার করেছে। ১১ কেজি ৭৩৮ গ্রাম ওজনের স্বর্ণগুলোর বর্তমান মূল্য প্রায় সাড়ে ৮ কোটি টাকা। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে মহেশপুর উপজেলার গোপালপুর ও চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ স্বর্ণের বার উদ্ধার করে বিজিবি।

এসময় জীবননগর উপজেলার নতুন পাড়া গ্রামের তবিবুর রহমানের ছেলে শুকুর আলীকে আটক করে বিজিবি। ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, মহেশপুর উপজেলার গোপালপুর মাঠের মধ্যে স্বর্ণের বার পুঁতে রাখা আছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মাটির নিচ থেকে ৮৫ টি স্বর্ণের বার উদ্ধার করে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ৮ কোটি চার লাখ ৫৮ হাজার টাকা। অন্যদিকে চুয়াডাঙ্গার দর্শনা থেকে আকন্দবাড়িয়া যাওয়ার সময় পাচারকারী শুকুর আলীকে আটক করা হয়।

এ সময় তার দেহ তল্লাশি করে জুতার মধ্যে রাখা ৫০ লাখ ৯৯ হাজার টাকা মূল্যের ছয়টি সোনার বার জব্দ করে বিজিবি। এ ব্যাপারে মহেশপুর ও জীবননগর থানায় পৃথক দুটি মামলা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.