× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝিনাইদহে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

ঝিনাইদহ প্রতিনিধি

২৮ নভেম্বর ২০২২, ০৪:৫৮ এএম

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীসহ ছয় পদে বিজয়ী হয়েছেন।

রোববার রাতে বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। বিএনপিপন্থী পরিষদ থেকে সভাপতি হিসাবে অ্যাডভোকেট রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আকিদুল ইসলাম জয়ী হন।

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের অ্যাডভোকেট মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট শেখ আব্দুল্লাহ মিন্টু প্রতিদ্বন্দিতা করেন। এছাড়া সহ-সভাপতি পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে অ্যাডভোকেট রাশিদুল হাসান জাহাঙ্গীর, তথ্য প্রযুক্তি সম্পাদক পথে এডভোকেট বিনা খাতুন এবং সদস্য পদে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মিথুন ও অ্যাডভোকেট মুশফিক ওয়ালিদ ইমরোজ জয় লাভ করেন। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে বিভিন্ন পদে ১২ জন নির্বাচিত হয়েছেন।

তথ্য নিয়ে জানা গেছে, ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৯টি পদে মোট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। মোট ২৯১ জন ভোটারের মধ্যে ২৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মো. আবু তালেব। তাকে সহায়তা করেন অ্যাডভোকেট তরিকুল ইসলাম ও অ্যাডভোকেট নজরুল ইসলাম। নির্বাচন চলাকালীন সময়ে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মুন্সি কামাল আজাদ পান্নু ভোট পর্যবেক্ষণ করতে যান। এ সময় তারা ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.