× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফুলপুরে শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ, বৃদ্ধ গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো

২৭ নভেম্বর ২০২২, ০৫:২৮ এএম

ময়মনসিংহের ফুলপুরে কলা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ডেকে বসত ঘরে নিয়ে এক শিশু কন্যাকে (৬) ধর্ষণের অভিযোগে সদর আলী (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ নবেম্বর) ফুলপুর থানা পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে। এর আগে গত ১৯ নভেম্বর সকালে ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী প্রথম খন্ডে এ ঘটনা ঘটে। পরবর্তীতে এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী প্রথমখন্ড এলাকার সদর আলী কলা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু (ভিকটিম) কে ডেকে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় কেঁদে শিশুটি বাড়িতে গেলে তার মা বিষয়টি অবগত হন এবং তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এরপর তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আর এ ঘটনায় শিশু (ভিকটিম) মা বাদি হয়ে ফুলপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ সদর আলীকে গ্রেফতার করে। 

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন এ সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত সদর আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.