× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে বিএনপির সমাবেশকে ইস্যু করে ১২শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১৯

সিলেট প্রতিনিধি

২২ নভেম্বর ২০২২, ০৬:৫৬ এএম

সিলেটে বিএনপির সমাবেশকে ইস্যু করে ১২শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। ইতোমধ্যে ১৯ জনে গ্রেফতার করা হয়েছে। বিভাগজুড়ে দায়েরকৃত ৯টি পৃথক মামলা হয়েছে বলে জানা গেছে। 

বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, ১৯ নভেম্বর অনুষ্ঠিত বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিভাগে ৯টি পৃথক মামলায় ১২শ নেতাকর্মীকে আসামি করা হয়। পুলিশ ও আওয়ামী লীগের কর্মীরা বাদী হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে এসব মামলা হয়েছে। হবিগঞ্জে দায়েরকৃত মামলায় বিএনপি’র  কেন্দ্রীয় সমবায় সম্পাদক জিকে গউছকে আসামি করা হয়েছে। এছাড়া নবীগঞ্জে গ্রেফতার হয়েছেন হবিগঞ্জ  জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শিহাব আহমদ চৌধুরী।

সিলেট জেলা বিএনপি সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী জানান, গণসমাবেশকে কেন্দ্র করে সিলেট মহানগরের  কোতোয়ালী থানা, জেলার ওসমানীনগর, গোলাপগঞ্জ, বিয়ানীবাজার, কানাইঘাট,  মৌলভীবাজারের সদর, হবিগঞ্জের লাখাই,নবীগঞ্জ ,বানিয়াচং-এ পৃথক ৯টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় ১২শ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ১৯ জনকে। এখনো তারা কারাগারে রয়েছেন। সমাবেশ বানচাল করতে পুলিশের পক্ষ থেকে এসব মামলা করা হয় বলে অভিযোগ করেন তিনি।

এছাড়া সমাবেশের আগের রাতে সিলেট জেলার বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে সিলেটমুখী  নেতাকর্মীদের ফিরিয়ে দিয়েছে। পুলিশের এই কর্মকাণ্ড সিলেটবাসীকে ক্ষুব্ধ করেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.