× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ডেমরায় বিনামূল্যে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

ডেমরা প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২২, ০৮:০৭ এএম

করোনার ওমিক্রন ধরন ক্রমবর্ধমান বাড়তে থাকায় বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।

আজ প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লার ৮৪ তম জন্মদিন উপলক্ষে ডেমরা ও যাত্রাবাড়ি থানাধীন বিভিন্ন ওয়ার্ডে এসব সামগ্রী বিতরন করা হয়। এর আগে বেলা ১১টায় ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক নেতাদের উদ্যোগে ধলপুরে উন্নতমানের সার্জিক্যাল মাস্ক ও বিভিন্ন ধরনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও বিশেষ ধরনের কেমিক্যালযুক্ত এন্টিসেপটিক সাবানও বিতরণ করা হয়।

৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মো: নজরুল ইসলাম নিপুর সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসীম, ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক সবেক ছাত্রনেতা আহসান উল হক পলাশ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের বন ও পরিবেশ সম্পাদক হাসান মাহমুদ অপু, সহ দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সুমন, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হারুন অর রশিদ শান্ত, আরকে চৌধুরী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম, যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শাকিল হোসেন আনন্দ, ৪৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মজিবুল হক মিজান, ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আশ্রাফুজ্জামান সজিব, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো: মুক্তার হোসেন দেওয়ান সহ ৪৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এ সময় মশিউর রহমান মোল্লা সজল বলেন, বিশ্বব্যাপী করোনার নতুন ধরন ওমিক্রণ ভাইরাস সংকট বাংলাদেশেও প্রভাব বিস্তার করেছে। এপ্রেক্ষিতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনার  প্রভাব পুনরায় পড়তে শুরু করেছে। আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমপি তাঁর মেধা, দতা, প্রজ্ঞায় করোনার বর্তমান ঢেউ অত্যন্ত সফলতার সঙ্গে মোকাবেলা করার নানাবিধ পন্থা অবলম্বন করছেন।

ইতিমধ্যে মহামারি করোনাভাইরাসের ভয়াবহতা ও সংক্রমণ প্রতিরোধে শেখ হাসিনা সরকার দেশের সব মানুষকে ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ ইতিমধ্যে সফলতার সাথে প্রয়োগ হয়েছে। তথাপিও তিনি করোনা ভাইরাস এর বিরুদ্ধে সচেতনতামূলক কর্মসূচি গ্রহণের জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশনা প্রদান করেছেন। তার ধারাবাহিকতায় জনসচেতনা বাড়াতে আমরা মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.