× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পার্বতীপুরে রেলের নিরাপত্তা বাহিনীর সদস্য বরখাস্ত

পার্বতীপুর প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২২, ০৭:৫৩ এএম

দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির অভিযোগে মো. আনিছুর রহমানকে (৫৭) গ্রেপ্তার করেছে রেল পুলিশ। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে রেল কর্তৃপক্ষ। তিনি রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একজন সদস্য। গ্রেপ্তারকালে আনিছুরের কাছ থেকে পুলিশ কালো বাজারে বিক্রির জন্য মজুদ রাখা ঢাকাগামী বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ১২টি টিকিট জব্দ করে। আজ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।   
 
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য আনিছুর রহমান চাকরির আড়ালে দীর্ঘদিন যাবত কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রি করে আসছিলেন। অভিযান চালিয়ে মঙ্গলবার তাকে রেল স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে ১২টি টিকিটসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে পার্বতীপুর রেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (সিআই) সরদার রফিকুল ইসলাম বলেন, আনিছুর রহমান রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সিপাহী পদে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানায় কর্মরত ছিলেন। রেলের টিকিটসহ গ্রেপ্তারের ঘটনায় তাকে আজ বুধবার সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

আনিছুর রহমান পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের জাহানাবাদ চকপাড়া গ্রামের নজির হোসেনের ছেলে। এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১) ধারায় পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.