× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোম্পানীগঞ্জে অবৈধ নির্বাচন বরদাশত করা হবে না: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২২, ২২:৪৮ পিএম । আপডেটঃ ২৪ জানুয়ারি ২০২২, ০০:৩৮ এএম

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, কোম্পানীগঞ্জে অবৈধ নির্বাচন বরদাশত করা হবে না। এর দায় ক্ষমতাসীন দলকে (আওয়ামী লীগ) নিতে হবে।

রোববার রাত ৯টার দিকে নিজের ফেসবুক পেজে লাইভে এসে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা ন্যায় চাই, অন্যায় চাই না। বর্তমানে সত্য কথার কোনো মূল্য নেই। বঙ্গবন্ধু কি এর জন্য দেশ স্বাধীন করেছিলেন? তিনি আরও বলেন, আমরা সত্য কথা বলি, সেজন্য শুনতে খারাপ লাগে। কোম্পানীগঞ্জে বহিরাগত সন্ত্রাসীরা প্রবেশ করছে। এদের প্রবেশ বন্ধ করতে হবে।

নিজের গাড়িতে হামলা হয়েছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, সন্ধ্যায় রামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইকবাল বাহার চৌধুরীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে ফেরার পথে রাস্তার মাথায় চরকাঁকড়ার চেয়ারম্যান প্রার্থী হানিফ সবুজের নেতৃত্বে তার লোকজন আমার গাড়ি বহরে হামলা করেছে। স্থানীয় লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের প্রতিহত না করলে তারা আমার প্রাণনাশের চেষ্টা করত।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের মানুষের ভোটের অধিকার রয়েছে। তারা নিজ এলাকায় ভোট দেবে। বহিরাগতদের প্রবেশ যদি প্রশাসন বন্ধ করতে না পারে, তাহলে প্রয়োজনে আমরা ভোট বর্জন করব।

আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জের আটটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব ইউপিতে চেয়ারম্যান পদে ৪৩ জন, সংরক্ষিত নারী মেম্বার পদে ৮৬ জন ও সাধারণ মেম্বার পদে ৩২৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.