× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সৈয়দপুরে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সৈয়দপুর প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০৭:২৫ এএম । আপডেটঃ ২০ জানুয়ারি ২০২২, ০৯:৫৬ এএম

নীলফামারীর সৈয়দপুরে সানজিদা আক্তার (১৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  দুপুরে নতুন বাবুপাড়া শহীদ নুর মোহাম্মদ সড়কের একটি বাসা থেকে সেলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নিহত সানজিদা আক্তার ওই এলাকার অবসরপ্রাপ্ত রেলওয়ে হাসপাতাল কর্মচারী শফিকুল ইসলামের মেয়ে। তিন বোনের মধ্যে সে সবার ছোট। তার বাবার সাথে মান অভিমান চলছিল। বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেনি সে। এ নিয়ে মা-বাবার মধ্যে অশান্তি লেগেই ছিল। ঘটনার আগের দিনেও বাবা-মেয়ের মধ্যে মোবাইল ফোনে ঝগড়া হয়েছে।  

নিহতের মা ফুলমনি জানান, সকালে কাজের প্রয়োজনে আমরা বাইরে গেলে বাড়িতে সে একাই ছিল। দুপুরের দিকে বাসায় ফিরে দেখি মেয়ের ঘরের দরজা ভিতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পাওয়ায় প্রতিবেশীদের ডেকে এনে দরজা ভেঙ্গে দেখি সে গলায় ওড়না পেছানো অবস্থায় সিলিং ফ্যানের সাথে ঝুলছে। পরে দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক কর্মকর্তা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে। তদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত একটি জিডি হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.