× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অসাম্প্রদায়িক দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র ষড়যন্ত্র করছে: ডেপুটি স্পিকার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ০৬:৩৪ এএম

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করবার জন্য অসাম্প্রদায়িক বাংলাদেশকে অস্থিতিশীল করতে রাজনৈতিক দুরভিসন্ধী একটি চক্র ষড়যন্ত্র করে যাচ্ছে। এটা হতে দেওয়া যাবে না, এই ষড়যন্ত্র রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিহত করা হবে।

শনিবার দুপুরে ডেপুটি স্পিকার পাবনার ঈশ্বরদীর প্রাচীনতম মৌবাড়িয়া দুর্গামন্দির ও পূজামন্ডপ পরিদর্শনের সময় এ কথা বলেন। তিনি বলেন, এই দুর্গাপূজা ও দুর্গোৎসব হিন্দু সম্প্রদায়ের কিন্তু এই উৎসবে স্বত:স্ফুর্তভাবে যোগ দেন সকল ধর্মের মানুষ। 

এসময় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, বেড়া পৌরসভার মেয়র আশিফ সামস রঞ্জন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, মৌবাড়িয়া দুর্গামন্দিরের উপদেষ্টা প্রবীণ শিক্ষাবিদ অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতা জালাল উদ্দিন তুহিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল চক্রবর্তী প্রমুখ।

এর আগে তিনি সাবেক ভূমিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলু, সাবেক প্রয়াত এমপি মহিউদ্দিন আহমেদ, ঈশ্বরদীর প্রতিষ্ঠাকালীন সময়ের আওয়ামী লীগের প্রয়াত নেতা তোজাম আলী মিয়া, ফকির মোহাম্মদ নুরুল ইসলাম, আব্দুর রহিম মালিথা, ইদ্রিস আলী মালিথার কবরে শ্রদ্ধা নিবেদন করেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.