× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পঞ্চগড়ে গ্রামীণফোনের ব্যাটারি চুরির দায়ে আটক ৪

পঞ্চগড় প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২২, ০৩:০০ এএম

পঞ্চগড়ে বোদা উপজেলায় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীন ফোনের একটি মোবাইল টাওয়ারে মূল্যবান জিনিসপত্র চুরি করতে গিয়ে চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে বোদা থানা পুলিশ। মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গত রোববার (১৬ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার সাকোয়া ইউনিয়নের বেংহারী আলিমবাজার সংলঘ্ন এলাকায় গ্রামীন ফোনের টাওয়ারের বিটিএস রুম থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুইজন চোর মাইক্রোবাস সহ পালিয়ে যায়। আটককৃত চোরেরা হলেন, ভোলা সদরের ধনিয়া তুলাতুলি গ্রামের মৃত তছির আহাম্মদের ছেলে লিটন (৩২), রাজবাড়ী সদরের বরাট ইউনিয়নের মধুরদিয়া গ্রামের মৃত এসএম সামসুল হকের ছেলে এসএম লাভলু (৪০), ভোলা সদরের চারভেদুরিয়া ইউনিয়নের উত্তর চরভেদুরিয়া (মকরম আলী শিককদার বাড়ী) গ্রামের মৃত আঃ রব সিকদার ওরফে রাজুর ছেলে আবু সাইহিদ (২৮) ও ভোলা সদরের কাছিয়া ইউনিয়নের কাছিয়া (খরকি স্কুলের পিছনে) গ্রামের শাহাজল ফরাজী ওরফে শাজলের ছেলে আলমাছ ফরাজী (২৫)।

যানাযায়, সকলে বর্তমান ঢাকার কড়াইলবস্তিতে বসবাস। থানা পুলিশ জানায়, গত রোববার দিনগত গভির রাতে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের বেংহারী আলিমবাজার সংলঘ্ন এলাকায় গ্রামীন ফোন কোম্পানির একটি টাওয়ারে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন সদস্য চুরির উদ্দেশ্যে যায়। একসময় চোর চক্রের চারজন সদস্য টাওয়ারের বিটিএস রুমে প্রবেশ করে মূল্যবান ৪টি বিটিএস ব্যাটারী চুরির চেষ্টা করে। অপর দুইজন একটি মাইক্রোবাস নিয়ে বাহিরা অবস্থান করে। পরে স্থানীয়রা টের পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাহিরে থাকা দুইজন পালিয়ে গেলেও ৪জনকে আটক করে পুলিশ। 

বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটক চার জনের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.